ফুলবাড়ীতে বঙ্গমাতার জন্মবার্ষিকীতে আলোচনাসভা ও সেলাই মেশিন বিতরণ

অর্থনীতি আইন আদালত
দিনাজপুরের ফুলবাড়ীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দিনাজপুরের উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে কেন্দ্রিয় আলোচনাসভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
রবিবার সকাল ১০টায় উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও প্রশিক্ষণ প্রাপ্ত ৬ জনের দুস্থ্য মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন। এতে বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভূমি কানিজ আফরোজ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা মন্ডল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাফিউল ইসলাম প্রমুখ।

এসময় কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন, এলুয়াড়ী ইউপি চেয়ারম্যান নবিউল ইসলাম, খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান আবু তাহের মন্ডল, বেতদিঘী ইউপি চেয়ারম্যান শাহ আব্দুল কুদ্দুস, দৌলতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ মাস্টারসহ উপজেলা সকলস্তরের কর্মকর্তা কর্মচারীগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *