ফলোআপ: অবশেষে এমপি’র দেওয়া পিপিই পেলো কুলিয়ারচরের সাংবাদিকরা।

জাতীয়

গত শুক্রবার (১০ এপ্রিল) বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল পিপলস নিউজ ২৪ ডটকম ও দৈনিক প্রজন্ম ডটকম এ “কুলিয়ারচর প্রেসক্লাবে এমপি’র দেওয়া পিপিই আত্মসাৎ করলো সাংবাদিক নাঈম ও ইউএনও” শিরোনামে সংবাদ প্রকাশিত হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে সারাদেশে তোলপার সৃষ্টি হলে বিষয়টি কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া’র নজরে আসে।

পরে তিনি নিজ উদ্যোগে প্রেসক্লাবের আহবায়ক ও উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী, আহবায়ক সদস্য সাংবাদিক মোঃ নাঈমুজ্জামান নাঈম ও উপজেলা প্রশাসনিক কর্মকর্তা আবু মোঃ শামসুদ্দৌলা হারুনের সাথে আলাপ আলোচনা করে রোববার (১২ এপ্রিল) দুপুরে উপজেলার সাংবাদিকদের ডেকে উপজেলা পরিষদ চেয়ারম্যানের কক্ষে নিয়ে উপজেলার সার্বিক দিক বিবেচনা করে অনেক আলাপ আলোচনার পর বিষয়টি আপোষ মিমাংসা করে দেন।
এ সময় যারা পিপিই পাননি তাদের মধ্যে দৈনিক মানবজমিন প্রতিনিধি এডভোকেট মুহাম্মদ শাহ্ আলম, দৈনিক প্রজন্ম ডটকম ভ্রাম্যমাণ প্রতিনিধি মোঃ মাইন উদ্দিন ও দৈনিক পূর্বকণ্ঠ নিজস্ব প্রতিবেদক শাহীন সুলতানার হাতে পিপিই বুঝিয়ে দেন সাংবাদিক নাঈমুজ্জামান নাঈম ও ইউএনও অফিসের একাউন্টেন ক্লার্ক ইমরান হোসেন।
পিপিই দেওয়ার সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, কুলিয়ারচর সরকারী কলেজের সাবেক ভিপি মোঃ ইকবাল হোসেন, আওয়ামী লীগ নেতা মোঃ আঙ্গুর মিয়া, সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, মোহাম্মদ আরীফুল ইসলাম, মোছাঃ শুভ্রা ও ফারজানা আক্তার সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়ার এই মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন উপজেলার প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
উল্লেখ্য, কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনের ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কুলিয়ারচর উপজেলার সাংবাদিকদের জন্য দেওয়া পিপিই প্রেসক্লাবের আহব্বায়ক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়াৎ ফেরদৌসী, আহব্বায়ক সদস্য দৈনিক আমাদের সময় প্রতিনিধি মোঃ নাঈমুজ্জামান নাঈম ও উপজেলা প্রশাসনিক কর্মকর্তা আবু মোঃ শামসুদ্দৌলা হারুন মিলে আত্মসাৎ করেছে মর্মে অভিযোগ উঠেছিল।
জানা যায়, গত মঙ্গলবার (৭ এপ্রিল) বিকেলে ভৈরবে এমপি নাজমুল হাসান পাপনের বাসভবন গৃহকোণে তাঁর পক্ষে প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমানের একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ করোনা পরিস্থিতিতে কুলিয়ারচরের সাংবাদিকদের ব্যবহারের জন্য কুলিয়ারচর প্রেসক্লাবের আহবায়ক সদস্য দৈনিক আমাদের সময় প্রতিনিধি মোঃ নাঈমুজ্জামান নাঈমের হাতে ২০ টি ব্যক্তিগত সুরক্ষা পোশাক (পিপিই) তুলে দেন। এ সময় মাই টিভি কুলিয়ারচর-কটিয়াদি উপজেলা প্রতিনিধি মুহাম্মদ কাইয়ুম হাসান ও দৈনিক স্বাধীন বাংলা প্রতিনিধি মোঃ জুয়েল মিয়া সাথে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *