ফরাজি বাজার মোহাদ্দেস ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্টিত।

বরিশাল বিভাগ ভোলা
ভোলার লালমোহন ফরাজী বাজার হোসনেয়ারা মাধ্যমিক বিদ্যালয়েরর মাঠে  আজ ২৫ সেপ্টেম্বর  শুক্রবার বিকেল ৩ টায় মোহাদ্দেস পাঞ্চায়েত স্মৃতি গোল্ডকাপ ফুটবল  টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়ছে।
খেলায় অংশগ্রহণ করেন শক্তিশালী কালমা একাদশ বনাম মোতাহার নগর একাদশ।
উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেছেন লালমোহন-তজুমদ্দিনের জন নন্দিত সাংসদ দ্বীপবন্ধু নুরন্নবী চৌধুরী শাওন।তিনি বলেন মাদক মুক্ত সমাজ গড়তে খেলা ধুলার বিকল্প নেই।
বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাকির হোসেন পঞ্চায়েত উপজেলা ছাএলীগের সভাপতি সজিব পঞ্চায়েত সহ অঙ্গ নেতাকর্মীবৃন্দ।
খেলা পরিচালনা করবেন ক্রীড়া প্রেমি ব্যাক্তিত্ব লালমোহন উপজেলা শ্রমিকলীগের জনপ্রিয় সভাপতি জাকির হোসেন পাঞ্চায়েত ।
তিনি বলেন আমার নেতা লালমোহন-তজুমদ্দিনের উন্নয়নের রুপকার জনাব আলহাজ্ব নুরন্নবী চোধুরী শাওন এমপি মহোদয় একজন ক্রীড়াবান্ধব মানুষ।
তিনি নিজে একজন ভাল খেলোয়ার এবং খেলার উন্নয়নে সব সমই খেলোয়ারদের পাশে থাকেন।মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষে প্রিয় নেতার পৃষ্ঠপোষকতায় এবং নির্দেশে আমি প্রতি বছর ফুটবল,ক্রিকেট ও বাংলাদেশের জাতীয় খেলা কাবাডী সহ বিভিন্ন খেলার আয়োজন করে থাকি। যাতে আমাদের যুব সমাজ মাদকমুক্ত সমাজ তথা দেশ ও জাতীর উন্নয়নে ভূমিকা রাখতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *