প্রবাসী আ.লীগ নেতা মন্টুর মানবতায় অসহায় ১৫০ টি পরিবারের মুখে হাসি ফুটেছে।

কুমিল্লা দাউদকান্দি উপজেলা

ওমান প্রবাসি মন্টু হোসেন এর অনন্য মানবতায় দাউদকান্দি উপজেলার সদর উত্তর ইউনিয়নের করোনায় কর্মহীন হয়ে পরা ১৫০ টি অসহায় পরিবার এর মুখে হাসি ফুটেছে।

সারা বিশ্বেই করোনার প্রভাবে মন্দা পরিস্থিতি বিরাজ করছে।ভালো নেই প্রবাসিরাও। লকডাউনে কাবু গোটা বিশ্ব।তবুও নিজ এলাকার কর্মহীন মানুষের জন্য হৃদয় কাঁদে ওমান প্রবাসি মন্টু হোসেনের। তার একান্ত নিজের পাঠানো অর্থায়নে প্রতিটি পরিবারকে ১০ কেজি চাল,১ কেজি পেঁয়াজ,২ কেজি আলু,১ কেজি বুট,১ কেজি ভেষন ও ১কেজি তেলসহ বিভিন্ন খাদ্যসামগ্রী দিয়ে অসহায় পরিবারগুলোকে সহায়তা করেছেন।

মন্টু জানান,”আমি প্রবাসে থাকি কিন্তু আমাার দেশের মানুষের জন্য আমার মন কাঁদে।আমার নেতা দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী(অব.) যখন বললো,” যে মন্টু তুমি তোমার এলাকার কর্মহীন মানুষকে সহযোগীতা করো।এর পর থেকেই নেতার নির্দেশ পালনে চেষ্টা করি।আমি আগামীর দিনগুলোতে আমার এ সহযোগীতার হাত বিস্তৃত করতে চাই -ইনশাল্লাহ। ”

খাদ্যসামগ্রী পাওয়া চেঙ্গাকান্দি গ্রামের মোসলেম মিয়া বলেন,” মন্টু ভাই এমন দুঃসময়ে আমগো সাহায্য করেছে,আমার পরিবার এর মুখে হাসি ফুটছে। আমি দোয়া করি আল্লাহ ওনাকে আরো সাহায্য করার তওফিক দিন।”

খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন
সাবেক মেম্বার এমদাদ চৌধুরী,দেলোয়ার চৌধুরী,শরীফ মিয়া আখন্দ, বারেক মীর,কেরামত আলী,মো. ফারুক ও মো. শহীদউল্লাহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *