পিরোজপুর প্রাথমিক বিদ্যালয়ে ১৮ মে বিতরণ করা হবে স্মার্ট কার্ড

নারায়ণগঞ্জ

পিরোজপুর ইউনিয়ন পরিষদের ভোটারদের জাতীয় পরিচয় পত্র স্মার্ট কার্ড দুই ভাগে ভাগ করে বিতরণ করার সিদ্ধান্ত গ্রহন করেছে সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা জসিম উদ্দিন । আজ বুধবার বেলা ১১ টার সময় পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের এর সভাপতিত্বে  আলোচনা সভায় এই সিদ্ধান্ত গৃহিত হয়।

 

পূর্ব নির্ধারিত দিন তারিখে সাবেক ১ নং , ৩ নং এবং সাবেক  ২ নং ওয়ার্ডের বর্তমান ৬ নং ওয়ার্ডের ভোটারদের  মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে বিতরণ করা হবে ।

অন্য দিকে পিরোজপুর ইউনিয়নের  সাবেক ২ নং ওয়ার্ডের বর্তমান ৪ নং এবং ৫ নং ওয়ার্ডের পুরষ ও মহিলা ভোটারদের পিরোজপুর গ্রামের পিরোজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্মার্টকার্ড বিতরণ করা হবে আগামী ১৮ মে শনিবার সকাল থেকে । উপজেলা নির্বাচন কর্মকর্তা জসিম উদ্দিন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বুধবার দুপুর ১২ টার দিকে পিরোজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন । এই কাজে যাবতীয় ব্যয় বহন করার ঘোষনা দিয়েছেন  আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম । এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে এলাকাবাসী কৃতজ্ঞতা প্রকাশ করেন ।  সূত্রে আজকের সোনারগাঁও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *