পারিবারিক কবর স্হানে দাফন সম্পন্ন বীর মুক্তিযোদ্ধা এসবি ভান্ডারীর।

দাউদকান্দি উপজেলা বাংলাদেশ

নিজস্ব প্রতিনিধি,লিটন সরকার বাদল স্টাফ রিপোর্টার,
দাউদকান্দির কৃতি সন্তান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এ্যাড. শফিউল বশর ভান্ডারী (৭২) কে ৩১ জুলাই ২০১৯, বুধবার পারিবারিক কবর স্হানে দাফন করা হয়েছে। মৃত্যু কালে তিনি স্ত্রী, এক ছেলে – তিন মেয়ে রেখে গেছেন।
বাদ আসর ভাগল পুরস্হ নিজ বাড়ীর সামনের মাঠে তাঁর জানাজার নামাজে ইমামতি করেন রাজধানীর কোর্ট প্রাঙ্গন মসজিদের সাবেক খতিব মাওলানা মোঃ রফিকুল ইসলাম।
এর আগে নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিম শেখ ও মডেল থানার ওসি রফিকুল ইসলামের উপস্হিতি তে রাস্ট্রীয় মর্যাদায় গার্ড অব অর্নার (সালাম)প্রদর্শন করা হয় এবং কফিন জাতীয় পতাকায় আচ্ছাদিত করা হয়।
জানাজা পূর্ব সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভুইয়া ও একমাত্র ছেলে রাকিবুল বাশার মনি।
মুশলধারা বৃস্টি তে পুরো অনুষ্ঠান টি মনিটরিং করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী সুমন।
জানাজার নামাজে পৌর মেয়র নাইম ইউসুফ সেইন, ড. আব্দুল মান্নান জয়, ব্যারিস্টার নাঈম হাসান,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আহসান হাবিব চৌধুরী লিল মিয়া,গৌরীপুর ইউপি চেয়ারম্যান আবুল হাসেম সরকার,সুন্দল পুর মডেল ইউপি চেয়ারম্যান মোঃ মাসুদ আলম, কুমিল্লা উত্তর জেলা বিএনপি’ র যুগ্ম সম্পাদক জসীমউদ্দিন আহমেদ, জেলা- উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ,
বীর মুক্তিযোদ্ধা, সামাজিক -সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক, আইনজীবী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।
তিনি গত ২৯ জুলাই চিকিৎসাধীন অবস্তায় ইন্তেকাল করেন। ওই দিন রাতে কাটাবন এলাকায়, পরের দিন দুপুরে কোর্ট প্রাঙ্গণে এবং সর্বশেষ গ্রামের বাড়ীর সামনে জানাজা শেষে শায়িত হলেন পারিবারিক কবর স্হানে দুঃসাহসী বীর মুক্তিযোদ্ধা এসবি ভান্ডারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *