নেত্রকোনায় খেলাফত আন্দোলনের মিছিলে পুলিশের বাধা।

বাংলাদেশ

চট্টগ্রামের বিভিন্ন বিদ্যালয়ে ইসকন কর্তৃক মুসলিম শিশুশিক্ষার্থীদের হিন্দুত্ববাদী গান শিখানো ও ভারতে মুসলমানদেরকে জোরপূর্বক জয় শ্রীরাম বলতে বাধ্য করার প্রতিবাদে নেত্রকোনায় আজ বাদ জুমা বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ খেলাফত যুব আন্দোলন নেতৃবৃন্দ। জুমার নামাজ শেষে বারহাট্রা রোডস্থ জামিয়ভ মিফতাহুল ইলূম মাদরাসার সামনে থেকে বিক্ষোভ মিছিঠ বের করলে পুলিশ বাধা প্রদান করে।

মিছিল পূর্ব সমাবেশে নেতৃবৃন্দ বলেন, এ ঘটনা বাংলাদেশে বিদ্যমান সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের এক গভীর ষড়যন্ত্র। একদিকে ভারতে মুসলমানদেরকে জোরপূর্বক হিন্দুত্ববাদী ¯েøাগান দিতে বাধ্য করা আর বাংলাদেশে সুকৌশলে কোমলমতি মুসলিম শিশুদের দিয়ে হিন্দু ধর্মের দেব দেবীর জয়গান গাওয়ানো একই সূত্রে গাঁথা। অবিলম্বে এই ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িত সকলকে আইনের আওতায় এনে যথাযথ শাস্তির ব্যবস্থা না করলে সারাদেশে আন্দোলনের দাবানল ছড়িয়ে পড়বে।
খেলাফত যুব আন্দোলনের সভাপতি গাজী আব্দুর রহীমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়কারী মৌলভী আব্দুর রকীব, জেলা সভাপতি মুফতি আব্দুর বারী, হাফেজ আনোয়র শাহ, মাওলানা জাহিদুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *