নিজেকে ঘৃণিত মনে হচ্ছে এই দিনে মীরজাফরের বাড়ি কুমিল্লায় বলে।

বাংলাদেশ

শহীদুজ্জামান রনি মেঘনা কুমিল্লাঃ কুমিল্লার মেঘনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০ তম জন্ম শতবার্ষিকী উপলক্ষে, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে মেঘনা থানা ছাত্রলীগ।
এসময় উপস্থিত ছিলেনঃ জনাব আলহাজ্ব আব্দুস সালাম সাবেক উপজেলা চেয়ারম্যান মেঘনা কুমিল্লা, জনাব তাজুল ইসলাম তাজ সাবেক ভাইস চেয়ারম্যান মেঘনা উপজেলা, জনাব মিলন সরকার ভাইস চেয়ারম্যান মেঘনা কুমিল্লা, রাধানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন ভূঁইয়া।
মেঘনা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহাসিন সোহাগের পরিচালনায়, মানিকারচর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুল বাশার শান্ত এর উপস্থাপনায়, এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাঈমুল ইসলাম শহিদ, জাবের হোসেন ভূঁইয়া, সাইফুল ইসলাম, মারুফ হোসেন, সজিবুল ইসলাম, ফাহিম নাজির, আজমির বাসার, পারভেজ কামাল, ওপেন মাসুদ, সহ আরো অনেকেই।
এ সময় সাধারণ সম্পাদকের বক্তব্যে জনাব মহাসীন সোহাগ বলেন, খুনি মোস্তাক এই মীরজাফর এর জন্ম কুমিল্লায় হয়েছে বলে আমরা কুমিল্লাবাসী আজ অনেক লজ্জিত, আমরা আমাদের বাড়ি কুমিল্লা বলতেও আমাদের কষ্ট হয়, সবশেষে তিনি মেঘনা উপজেলা ছাত্রলীগকে মুজিব আদর্শে আদর্শিত হয় চলার নির্দেশ দেন।
পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার প্রতি মাগফেরাত কামনা করে দোয়া ও মিষ্টি বিতরণ করে অনুষ্ঠানটি শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *