নবীন বরণ করেছে হোমনা ভয়েজার স্কুল এন্ড কলেজ। শনিবার ৮ ফেব্রুয়ারি হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপী নানা অনুষ্ঠানের মাধ্যমে নবীনদের বরণ করে নেয় প্রতিষ্ঠানটি। 

কুমিল্লা
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস হোমনার সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরি, বলেন স্বপ্ন ছুঁতে ভালো ফলের কোনো বিকল্প নেই। ভালো ফলাফলের জন্য সামনের দিনগুলোতে এক মিনিট সময়ও নষ্ট করা যাবে না।
তিনি বলেন, সত্যিকারের মানুষ হিসেবে গড়ে উঠতে একজন শিক্ষার্থীর উচ্চ শিক্ষা যেমন প্রয়োজন, তেমনি নৈতিকতা শিক্ষারও প্রয়োজন রয়েছে। শুধু পড়াশোনা করে উচ্চ শিক্ষিত হলেই চলবে না, নৈতিক শিক্ষায় বলীয়ান হতে হবে। উচ্চশিক্ষার সঙ্গে নৈতিকতাকে মেনে নিতে হবে।
ভয়েজার স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান মোঃ সুমন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানের সূচনা করা হয়।
মোহাম্মদ রাসুল সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানটি জমে ওঠে
এ সময় উপস্থিত ছিলেন হোমনার মেয়র অ্যাডভোকেট নজরুল ইসলাম, সহকারী কমিশনার( ভূমি) তানিয়া রহমান, হোমনা থানার অফিসার ইনচার্জ আবুল কায়েস আহমেদ, জেলা পরিষদ সদস্য খন্দকার মহিউদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মহসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার, সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এরপর শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে নাচ, গান, অভিনয় দিয়ে নবীন শিক্ষার্থীদের মাতিয়ে তোলেন, ভয়েজার স্কুল এন্ড কলেজের শিক্ষক শিক্ষিকা বৃন্দ উপস্থিত ছিলেন,  অনুষ্ঠান শেষে প্রধান অতিথি কে ক্রেস্ট উপহার দেন ভয়েজার স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান মোঃ সুমন সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *