দুর্নীতি ও মাদক চক্রকে গুঁড়িয়ে দেওয়ার এখনই সময়, মুফতি সুলতান মহিউদ্দীন।

বাংলাদেশ ইসলাম

দৈনিক আজকের মেঘনা ডটকম | ডেস্ক রিপোর্ট


বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতী সুলতান মহিউদ্দিন বলেছেন, মদ-জুয়া সকল অপরাধের মূল। দেশে ক্ষমতাসীন ও প্রভাবশালীদের ছত্র ছায়ায় চলছে মদ জুয়ার রমরমা ব্যবসা। এসব অবৈধ কাজের সাথে জড়িয়ে নষ্ট হচ্ছে যুবক যুবতীদের চরিত্র। আইন শৃঙ্খলা বাহিনী অভিযান চালিয়ে গুটি কয়েক অবৈধ মদ-জুয়ার আখড়ার সন্ধান পেলেও এখনো ধরা ছোয়ার বাইরে রয়ে গেছে ক্যাসিনোর মত অসংখ্য অবৈধ মদ-জুয়া ও অপর্কমরে আড্ডাখানা। জুয়ারিদের গডফাদার, কুখ্যাত নাস্তিক রাশেদ খান মেনন এবং আড়ালে থেকে যাওয়া সকল অবৈধ প্রতিষ্ঠানের মালিক ও সহযোগীদের অবলিম্বে গ্রেফতার করে শাস্তির আওতায় আনতে হবে। গুড়িয়ে দিতে হবে সকল দূর্নীতিবাজ ও মাদকচক্রের গোপন আস্তানা।

প্রশাসনের অভিযানের প্রশংসা করে তিনি আরো বলনে, অসামাজিক অপরাধের সাথে জড়িত ব্যক্তি যত প্রভাবশালী এবং যে দলেরই হোক কাউকে ছাড় দেয়া যাবে না। এরা যুব সমাজরে চরিত্র ধ্বংসের মাধ্যমে দেশকে নৈতিক অবক্ষয়ের দিকে নিয়ে যাচ্ছে।

গতকাল বিকালে কামরাঙ্গীরচরস্থ হুসনুল কুরআন মাদরাসায় খেলাফত আন্দোলনের এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা আবুল হাসান কাসেমী, মাওলানা আমির হাসান, মাওলানা আখতারুজ্জামান, মাওলানা কাজী আমীর হোসেন ও মৌলভী আতিক হাসান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *