দিনাজপুরের বীরগঞ্জে করোনা দুর্যোগে কর্মহীন ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ-বিএনপি নেতা ।

দিনাজপুর রংপুর বিভাগ
দিনাজপুরের বীরগঞ্জে করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত জনসাধারণের মাঝে আবারো ২য় বারের মতো বিএনপি নেতা ত্রাণসামগ্রী বিতরণ করেছেন। দিনাজপুর জেলা বিএনপির সদস্য ও বীরগঞ্জ উপজেলা বিএনপি’র সদস্য মো: রেজাওয়ানুল ইসলাম (রিজু) ।
সোমবার ১১ মে ২০২০ ইং বেলা সাড়ে ১১টায়  দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার বিএনপি নেতার গ্রামের নিজস্ব বাড়ি জদুর মোড় থেকে করোনা ভাইরাসে কোভিড-(১৯) ক্ষতিগ্রস্থ ৫’শ পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।
এ সময় সাংবাদিকদের বিএনপি নেতা রিজু বলেন, মহামারি করোনা দুর্যোগে বীরগঞ্জ পৌরসভার মানুষ খেয়ে পড়ে বেঁচে থাকে সেই ব্যবস্থা আমি করছি। বর্তমান সরকার বিভিন্ন কাজে ব্যার্থ হয়েছেন।
তিনি আরোও বলেন, আওয়ামী লীগের নেতৃবৃন্দ মিথ্যাচার করছেন। যে বিএনপির নেতাকর্মীরা অসহায়দের পাশে নেই। ঘরে বসে টেলিভিশন দেখে বক্তব্য দিচ্ছেন। এই কথা সঠিক নয়, আমি আওয়ামী লীগ নেতৃবৃন্দকে বলতে চায়, আপনারা এসে দেখে যান। আমি অসহায় কর্মহীন মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি। তিনি প্রত্যেকে পরিবার কে ৫ কেজি চাল খাদ্যসামগ্রী দিয়েছেন।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ ফজলে আলম (শাহীন), ও বিএনপি নেতা রিজুর ভাই মোঃ রফিকুল ইসলাম , মোঃ ওবাইদুর রহমান, মোঃ মঞ্জুরুল ইসলাম সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *