দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের প্রচেষ্টা রুখতে হবে দেশ থেকে করোনা।

দাউদকান্দি উপজেলা

 

১৯ মে মঙ্গলবার -২০২০, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যানের মেজর মোহাম্মদ আলী (অব.) এর প্রচেষ্টা রুখতে হবে দেশ থেকে করোনা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নির্দেশনায় দেশের একমাত্র উপজেলা চেয়ারম্যানদের আইকন মেজর মোহাম্মদ আলী (অব.)।

গভীর রাত কেউ ঘুমিয়ে- কেউ ইবাদতে -আবার কেউ গরমে ছটফট করছেন। ঠিক সেই মূহুর্তে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে সরকারি লকডাউন বাস্তবায়নে দাউদকান্দি টোল প্লাজা সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আইনশৃঙ্খলা বাহিনীর কার্যক্রম নিজেই তদারকি করছেন, তিনি হলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী(অব.) সুমন। তাঁকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন বিভিন্ন শ্রেণি পেশার লোকজন।

লকডাউন কার্যকর করতে আন্তঃ জেলা সকল যাত্রী পরিবহন -প্রাইভেট গাড়ী বন্ধ থাকবে, এটা যারা ভঙ্গ করবে কোনো ছাড় নেই। যারা লকডাউন না মেনে প্রয়োজন ছাড়া হাটবাজারে রাস্তাঘাটে বের হবেন তাড়া জবাবদিহি করতে হবে এবং আইনের আওতায় আনা হবে।

এসময় উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আহসান হাবীব চৌধুরী লিলমিয়া, দাউদকান্দি উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি মোঃ সোহেল রানা, প্রবাসী ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোখলেছুর রহমানসহ আইন শৃঙ্খলা বাহিনী সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *