দাউদকান্দির মেয়ে ডা. বৃষ্টি খন্দকার এমবিবিএস ,এফসিপিএস (পার্ট-১) সম্পন্ন করেছেন।

দাউদকান্দি উপজেলা
লিটন সরকার বাদল,
দাউদকান্দি পৌরসভার দোনারচর গ্রামের মরহুম গণি খন্দকারের বড় ছেলে বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও রাজনীতিবিদ মোঃ শামছুল হক খন্দকারের একমাত্র কন্যা ডা.খন্দকার নাজমা আক্তার (বৃষ্টি) এমবিবিএস শেষ করে ৬ জানুয়ারি ২০২০ এফসিপিএস পার্ট -১ পরীক্ষায় opthalmology বিভাগ (চক্ষু) হতে কৃতিত্বের সহিত পাশ করেছে।
 বর্তমানে তিনি ডিপ্লোমা কোর্সে ঢাকা মেডিকেল কলেজে অধ্যায়নরত আছে।
 ডা.খন্দকার নাজমা আক্তার বৃষ্টি’র বড় ভাই  দাউদকান্দি পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর  মোঃ বিল্লাল হোসেন খন্দকার সুমন বলেন,
 আলহামদুলিল্লাহ, আল্লাহ মহান আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া আদায় করছি।
আমার ছোট বোন ডা.খন্দকার নাজমা আক্তার (বৃষ্টি) এমবিবিএস শেষ করে,আজ এফসিপিএস পার্ট -১ পরীক্ষায় opthalmology বিভাগ (চক্ষু) হতে কৃতিত্বের সহিত পাশ করছে। এ সাফল্য দাউদকান্দি বাসীর। আমাদের খন্দকার পরিবারের সম্মান আরো বৃদ্ধি করার জন্য ছোট বোনকে অসংখ্য ধন্যবাদ।
দোয়া করি তুমি আরো এগিয়ে যাবে ও আমাদের এলাকার মানুষের স্বাস্থ্যসেবা নিয়ে অসহায় মানুষদের পাশে দাঁড়াবে।
সবাই দোয়া করবেন আমার বোন যেনো আমাদের এলাকার অসহায় মানুষদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিতে পারে দাউদকান্দি পৌরবাসীর  সম্মান আরো বৃদ্ধি করতে পারে।
 ডা.খন্দকার নাজমা আক্তার বৃষ্টি’র এই সাফল্যে স্থানীয় সাংবাদিক ও কবি মোঃ দিদার হোসাইন বলেন, আলোর মিছিলে আপন মহিমায় অসহায় মানুষের পাশে থেকে সেবাব্রত হোক অঙ্গীকার।
এ আলোকবর্তিকার গৌরব শুধু ডা. বৃষ্টি খন্দকারের একার নয়, এ সফলতা শুধু ডা. বৃষ্টি খন্দকারের পরিবারেরই নয়,এ সফলতা আমার,আপনার ও সকলের। তিনি স্বনামধন্য চিকিৎসক হিসিবে গণমানুষের হৃদয় জয় করুক।
সফলতার সাথে এফসিপিএস (পার্ট-১)সম্পন্ন করায় ডা. বৃষ্টি খন্দকারকে প্রাণঢালা অভিনন্দন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *