দাউদকান্দিতে ৬ কেজি গাঁজাসহ ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার।

দাউদকান্দি উপজেলা

লিটন সরকার বাদল,
কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বলদাখাল নামকস্হান থেকে ৬ কেজি গাঁজাসহ ২ বছরের সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করছে মডেল থানা পুলিশ।

মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম নির্দেশে, দাউদকান্দি মডেল থানার সাব- ইন্সপেক্টর এএসএম গোলাম আজম ভূইয়া সঙ্গীয় ফোর্সসহ দাউদকান্দি থানা এলাকায় রাত্রিকালীন ডিউটি কালে মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধারের উদ্দেশ্যে ১৪ ফেব্রুয়ারি শুক্রবার, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বলদাখাল নামক স্হানে বিআরটিসি বাস কাউন্টারের সামনে থেকে একটি যাত্রীবাহী ঢাকাগামী বাসে তল্লাশী কালে গাড়ির যাত্রী মোহাম্মদ সোহেল হাওলাদার (৩৩) এর কাছে থেকে কসটেপ ধারা মোড়ানো বিশেষ কায়দায় রক্ষিত ২টি পলিথিনে মোড়ানো ৬ কেজি গাজাসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তি হলেন, মাদারীপুর জেলার ডাসার থানার আটিপাড়া গ্রামের মজিবুর হাওলাদারের পুত্র মোহাম্মদ সোহেল হাওলাদার, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে সে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী।

এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্র আইন ২০১৮ সনের= ৩৬(১) এর টেবিলের একটি মামলা দায়ের পর আসামিকে কুমিল্লা জেলহাজতে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *