দাউদকান্দিতে নৌকার সঙ্গে বেঈমানীকারীদের দিয়ে স্বেচ্ছাসেবক লীগের কমিটি করায় রানিং কমিটির প্রতিবাদ।

কুমিল্লা দাউদকান্দি উপজেলা

দৈনিক আজকের ডট কম স্টাফ রিপোর্টার লিটন সরকার বাদল, কুমিল্লার দাউদকান্দিতে নৌকার সঙ্গে বেঈমানীকারীদের দিয়ে স্বেচ্ছাসেবক লীগের কমিটি করায় প্রতিবাদ সভা করেছে রানিং কমিটির।

বৃহস্পতিবার সন্ধ্যায় (৪ জুলাই ২০১৯) দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে জরুরিভাবে ডাকা এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আহসান হাবিব চৌধুরী লীলা মিয়া। সভার উদ্বোধন করেন কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক হাজী মো. তোফাজ্জল হোসেন।

সভায় বক্তারা বলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের শক্তিশালী ও পূর্ণাঙ্গ কমিটি থাকার পর একটি চক্র বিএনপি-জামায়াতের দালাল ও নৌকার সঙ্গে বেঈমানীকারীদের দিয়ে তথাকথিত কমিটি দিয়েছে। এতে সভাপতি করা হয়েছে শাহজাহান খন্দকারকে; যে কিনা উপজেলা ‍যুবলীগের আহ্বায়ক হয়ে সকল সুযোগ-সুবিধা নিয়ে বিগত নির্বাচনের আগমুহূর্তে স্বরূপে ফিরে যায়- ধানের শীষের পক্ষে কাজ করে। এবং নৌকার নিবেদিত প্রাণ কর্মীদের ওপর বিভিন্ন কেন্দ্রে হামল করায়। এমনকি নিজের কেন্দ্রে ধানের শীষকে পাস করায়।

বক্তারা আরও বলেন, শাহজাহান খন্দকারের মত বেঈমান ও বিএনপির দালালদের দিয়ে কমিটি করে উপজেলা আওয়ামী লীগের বিরুদ্ধে আবারো ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে একটি চক্র; এর মাধ্যমে তারা বিএনপি-জামায়াতকে আবারো দাউদকান্দিতে পুনঃপ্রতিষ্ঠা করতে চায়।

এই ষড়যন্ত্রকে যে কোনো মূল্যে প্রতিহত করা হবে বলেও জানান বক্তারা।

সভায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক দোলন আহমেদ বলেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দাউদকান্দি উপজেলা শাখা একটি শক্তিশালী সুসংগঠিত সংগঠন, প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে আমাদের শক্তিশালী কমিটি গঠিত আছে। কোনও দালাল ও বিএনপির এজেন্টরা এই সংগঠনের কোন ক্ষতি করতে পারবে না।

কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক হাজী তোফাজ্জল হোসেন বলেন, দাউদকান্দি উপজেলা স্বেচ্ছাসেবক লীগ- কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের দেয়া কমিটি, এই কমিটির নেতৃত্বে আছেন স্বচ্ছ ও নির্ভীক নেতৃবৃন্দ। কিছু কুচক্রী মহল কিছুদিন যাবত ষড়যন্ত্র করে যাচ্ছে এই কমিটিকে ধ্বংস করতে। আমরা কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ এর তীব্র নিন্দা জানাই।

প্রতিবাদ সভার একাংশ।
সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মোক্তার হোসেন। সভাপতিত্ব করেন দাউদকান্দি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. সাইফুল মিয়াজী, পরিচালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও দাউদকান্দি উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মো. জসিম প্রধান। এ সময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এতে, দাউদকান্দি উপজেলা যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ আনোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ হেলাল মাহমুদ, মো. মেহেদী হাসান সুমন, পৌর যুবলীগ নেতা মো. সুমন চৌধুরী, মোহাম্মদ রাশেদ, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি মো. রকিবউদ্দিন রকিবসহ অন্যান্যরা অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *