দাউদকান্দিতে দুই শতাধিক পরিবারকে লন্ডন প্রবাসী’র ঈদ খাদ্য সামগ্রী বিতরণ।

দাউদকান্দি উপজেলা

 

২১ মে ২০২০, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মেজর জেনারেল (অব.) মোঃ সুবিদ আলী ভূইয়া এমপি’ ও দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) এর অনুপ্রেরণায় দাউদকান্দি উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোসাম্মৎ লায়লা হাসানের বড় ভাই লন্ডন প্রবাসী মোহাম্মদ আবু ইউসুফ চৌধুরীর নিজস্ব অর্থায়নে দাউদকান্দি পৌরসভার ৪ টি ওয়ার্ডের প্রায় দুই শতাধিক করোনায় কর্মহীন দুস্থ মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সারাবিশ্বে ছড়িয়ে পড়া করোনা সংক্রমণে স্থবির হয়ে গেছে জনজীব এই পরিস্থিতিতে বিপাকে পড়েছেন দেশের নিম্ন ও মধ্যবিত্ত আয়ের মানুষ, দেশের এই অসহায় কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন
দাউদকান্দির কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী লন্ডন প্রবাসী মোহাম্মদ আবু ইউসুফ চৌধুরী।

তিনি বলেন, আমার ছোট বোন লায়লা হাসানের মাধ্যমে বিশ্ব মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) এর অনুপ্রেরণায় দেশের করোনায় কর্মহীন অসহায় দুই শতাধিক পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী দিতে পরেছি এটাই আনন্দের বিষয়। এতে কয়েক বেলা পরিজন নিয়ে খাবারের নিশ্চয়তা পাচ্ছে নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষ গুলো।

মোসাম্মৎ লায়লা হাসান বলেন, দাউদকান্দি- মেঘনা আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) মো.সুবিদ আলী ভূইয়া ও দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী’র নির্দেশে আমার বড়ভাই লন্ডন প্রবাসী মোহাম্মদ আবু ইউসুফ চৌধুরীর অর্থায়নে পৌর এলাকার ৪ টি ওয়ার্ডে কর্মহীন অসহায় পরিবারের দুই শতাধিক পরিবারকে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করি এ বিতরণ চলমান থাকবে। আমার ভাইদের জন্য সবাই দোয়া করবে সবার আপদে বিপদে যে আমার ভাই আপনাদের পাশে থাকতে পারে।

এসময়ে উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা মহিলা লীগের সভাপতি মোসাম্মৎ জেবুন নেছা, সহ সভাপতি মোসাম্মৎ শেফালী ভূইয়া, মহিলা নেত্রী সাহিদা ভান্ডারী, শিউলি মেম্বার, সংকরী সাহাসহ আরো অনেক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *