দাউদকান্দিতে ওসি’র অনুপ্রেরণায় এএসআই প্রদীপ দাসের অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ।

কুমিল্লা দাউদকান্দি উপজেলা

১২  ২০২০, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের অনুপ্রেরণায় দাউদকান্দি উপজেলা বিটেরশ্বর ইউনিয়নে করোনায় কর্মহীন অসহায় মানুষের মাঝে এএসআই প্রদীপ দাসের নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

স্হানীয় সূত্রে জানাযায়, উপজেলার বিটেশ্বর ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত পুলিশ অফিসার এএসআই প্রদীপ দাস। তিনি এই ইউনিয়নের দায়িত্ব নেওয়ার পর থেকে এলাকায় মাদক,সন্ত্রাস চাঁদা, ইভটিজিং সহ বিভিন্ন অপরাধ দমনে অগ্রণী ভূমিকা পালন করে এলাকায় সাধারণ জনগণের আস্থা ও নির্ভরতার পুলিশ অফিসার হিসেবে জনপ্রিয়তা পান।
বিটেরশ্বর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং শাখার সাথে সমন্নয় করে বিটেরশ্বর ও নৈইয়ার বাজারকে করেছেন চুরি ও ডাকাতি মুক্ত। পুলিশ যে সাধারণ জনগণের বন্ধু এটা প্রমাণ করেছেন দায়িত্বশীল এ পুলিশ অফিসা।

এএসআই প্রদীপ দাস বলেন, কুমিল্লা জেলা পুলিশ ও দাউদকান্দি মডেল থানা পুলিশ জনগণের আস্থা ও নির্ভরতা প্রতিক। কুমিল্লা জেলার মাননীয় পুলিশ সুপার ও দাউদকান্দি মডেল থানার অফিসার মোঃ রফিকুল ইসলাম স্যারের অনুপ্রেরণায় মানবিক বিবেচনায় আমার দায়িত্ব প্রাপ্ত এলাকা বিটেরশ্বর ইউনিয়নের অসহায় কর্মহীন মানুষের মাঝে আমার নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করি। আমরা গত ৪ এপ্রিল ২০২০ তারিখে, দাউদকান্দি মডেল থানার পক্ষ থেকেও দাউদকান্দি থানার কয়েক হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি । ওসি মোঃ রফিকুল ইসলামের স্যারের এমন মহান মানবিকতা দেখেই আমিও চেষ্টা করেছি করোনায় কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়াতে।

বিটেরশ্বর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেল ভূইয়া বলেন,
দাউদকান্দি থানার এএসআই প্রদীপ স্যার আমাদের বিটেশ্বর ইউনিয়নের বিভিন্ন গ্রামের করোনায় কর্মহীন গরিব অসহায় মানুষের মধ্যে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী উপহার হিসেবে তুলে দেন। পুলিশই জনতা, জনতাই পুলিশ মানুষ মানুষের জন্য এটা প্রদীপ স্যার প্রমাণ করেছেন।

আমাদের বিটেশ্বর ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ স্যার গরিব মানুষের পাশে থাকার জন্য। আপনার মহানুভবতা দেখে অনেকেই অসহায় কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়াবে। আপনার চাকরি জীবনে সাফল্য অর্জন হউক আলোর মতো আলোকিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *