দাউদকান্দিতে আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

বাংলাদেশ দাউদকান্দি উপজেলা

 

লিটন সরকার বাদল,
দাউদকান্দিতে আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠিত হয়। সোমবার ১১ নভেম্বর১৯ ইং, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা করা হয় সংগঠনটি।

বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় সংগঠনটি।

সারা দেশের নেয় দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ যুবলীগের উদ্যোগে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে

বর্ণাঢ্য র‍্যালী আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে স্বাধীনতার পর দাউদকান্দিতে এত সুন্দর করে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
চট্টগ্রাম বিভাগ ও কুমিল্লা জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) সুমন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা যুবলীগ আহবায়ক বাহার উদ্দিন বাহার, দাউদকান্দি পৌর মেয়র নাইম ইউসুফ সেইন,

উপজেলা যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ আনোয়ার হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক হেলাল মাহমুদ, মেহেদী হাসান সুমন, হাজী আল আমিন প্রধান, যুবলীগ সদস্য মোঃ সুমন সিকদার।

এসময় উপস্থিত ছিলেন,
সুন্দলপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যুবলীগ নেতা মাসুদ আলম, দৌলতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঈন চৌধুরী, ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান ও উপজেলা মৎস্যলীগ সভাপতি লোকমান হোসেন।

উপজেলা যুবলীগের সদস্য, এনামুল হক রিপন, পলু নাগ, যুব মহিলালীগ নেত্রী কাউন্সিলর নুরুর নাহার মিলন, আখি আক্তার সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ সহ হাজার হাজার নেতাকর্মী।

বর্ণাঢ্য র‍্যালী দাউদকান্দি রাসেল স্কয়ার থেকে শুরু হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিশ্বরোড ঈদগা প্রদক্ষিণ শেষে দাউদকান্দি রাসেল স্কোয়ারে এসে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *