তিতাস মাল্টিমিডিয়া স্কুলের আন্ত শ্রেণি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

তিতাস উপজেলা

 

বৃহস্পতিবার দুপুর বারোটার সময় তিতাস মাল্টিমিডিয়া স্কুলের আন্ত শ্রেণি শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলাটি উদ্বোধন করেন উক্ত বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ আলী আহমেদ রিফাত,টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় নবম শ্রেণি,নির্ধারিত ১৬ ওভারে ১৩৫ রান করে নবম শ্রেণির খেলোয়াড়েরা। জবাবে অষ্টম শ্রেণির খেলোয়াড়েরা ১২৫ তুলতে সক্ষম হয়। খেলায় নবম শ্রেনী ১০রানে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয়ের প্রিন্সিপাল মাসুম বিল্লাহ সজিব।
চমৎকার এবং জাঁকজমকপূর্ণ উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলাটি উপভোগ করেন বিদ্যালয়ের সকল ছাত্রছাত্রীবৃন্দসহ সকল শিক্ষক ও গ্রামের তরুণ ছেলেরা। খেলায় দুটি দলই নান্দনিক ক্রিকেট খেলা উপহার দেন এসময় সাপোর্টারদের করতালিতে প্রাণবন্ত হয়ে ওঠে আজকের ফাইনাল খেলাটি।

পরে বিজয়ী দলের অধিনায়ক এর হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রিন্সিপালসহ সকল অতিথিগণ।
খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ মোহাম্মদ নাজমুল ইসলাম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস প্রিন্সিপাল তিতাস মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজের মোঃ সাইফুল ইসলাম, সহকারী শিক্ষক মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের বদিউজ্জামান খন্দকার, তিতাস মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজ সদস্য আনিসুর রহমান,সারোয়ার হোসেন মোল্লা,সেলিম মেহবুব, সদস্য মোঃ তৌহিদুল ইসলাম, আনোয়ার হোসেন,আজহারুল ইসলাম,সজিব,সিফাতুল ইসলামসহ উক্ত বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *