তিতাস উপজেলার বলরামপুর ইউনিয়ন এর বিশিষ্ট ব্যাবসায়ী সাজ্জাদ সিকদারের ঈদ উপহার সামগ্রী বিতরণ। 

তিতাস উপজেলা
আজ সোমবার সকাল ১১টায় গাজীপুর খাঁন মডেল সরকারি স্কুল এন্ড কলেজ মাঠে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুমিল্লা -২ তিতাস হোমনার সংসদ সদস্য জনাব সেলিমা আহমাদ মেরি  কার্যক্রম উদ্বোধন করেন।
বিভিন্ন মসজিদের ঈমাম ও হতদরিদ্র পরিবারের মাঝে ১০০০ হাজার প্যাকেট খাদ্য ও নগদ অর্থ  বিতরণ করা হয়।
সাজ্জাদ সিকদার বলেন দেশের এই ক্রান্তিলগ্নে আমাদের মত বিত্তবান ব্যাক্তিদের কর্মহীন শ্রমিক মেহনতী মানুষের পাশে দাড়ানো নৈতিক দ্বায়িত্ব, আমি চেষ্টা করেছি আমার স্বাধ্যমত মতো কিছু খাবার সামগ্রী দিয়ে তাদের পাশে থাকতে।
তিতাস হোমনার অবিভাবক সংসদ সদস্য জনাব সেলিমা আহমাদ মেরি র আদেশে ও তিতাস উপজেলা চেয়ারম্যান মো.পারভেজ হোসাইন সরকার এর পরামর্শে আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে।
তিতাস উপজেলা চেয়ারম্যান মো.পারভেজ হোসাইন সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক আমরা তিতাসে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রাখবো যতদিন করোনা ভাইরাসের কারণে দেশ লকডাউন আছে ও আমাদের এমপি মহোদয় সার্বক্ষণিক মনিটরিং করছেন এবং তিনি ও খাদ্যসামগ্রী বিতরণ প্রতিনিয়ত করে যাচ্ছেন।
আপনারা জনগণ সজাগ থাকুন তিতাসে ভাড়াটিয়া গুন্ডাবাহিনী আমাকে মারার জন্য প্রতিনিয়ত ঘুরে বেড়াচ্ছেন আমি আপনাদের সেবক হয়ে সারাজীবন কাজ করতে চাই।
 কোন গুন্ডাবাহিনী কে ভয় করি না আপনারা আমার জন্য দোয়া করবেন আল্লাহ যেন আমাকে আপনাদের খেদমত করার তৌফিক দেন।
উপস্তিত ছিলেন তিতাস থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম, তিতাস উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, বিশিষ্ট ব্যাবসায়ী সমাজ সেবক সাজ্জাদ হোসেন সিকদার, সাধারণ সম্পাদক ও কড়িকান্দি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মহসীন ভূইয়া,যুগ্ম সাধারণ সম্পাদক হাজ্বী নাসির উদ্দীন, ভাইস চেয়ারম্যান মো.ফরহাদ আহম্মেদ ফকির, বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.নুর নবী,জগতপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, নারান্দিয়া ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার  সালাউদ্দিন সরকার, সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান,উপজেলা ছাত্রলীগের সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাম,সাধারণ সম্পাদক নজরুল ইসলাম  সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *