তিতাসে বখাটের লালশার শিকার শিশু আয়েশা।

কুমিল্লা তিতাস উপজেলা বাংলাদেশ

মোঃ বিল্লাল মোল্লা তিতাস স্টাফ রিপোর্টার,কুমিল্লার তিতাস উপজেলায় নানার বাড়িতে বেড়াতে এসে নষ্ট বখাটের লালসার শিকার হলো ৬ বছরের শিশু আয়েশা। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার দুপুর আনুমানিক ১টার সময় উপজেলার কলাকান্দি ইউনিয়নের হাড়াইকান্দি গ্রামে।

ভিকটিম আয়েশা মুরাদনগর উপজেলার দাররা ইউনিয়নের পুটিয়াছরি গ্রামের আনিছুর রহমানের মেয়ে। সে তার মা রুনা আক্তারের সাথে তিতাসে নানা মোজাম্মেলের বাড়িতে বেড়াতে আসে। ভিটিমের মা রুনা বলেন আয়েশা আমার ছোট ভাইয়ের সাথে খেলতে ছিল এমন সময় হাড়াইকান্দি গ্রামের নাজির মিয়ার ছেলে মাসুম(২৫) পেয়ারা দিবে বলে আমার মেয়েকে ডেকে নিয়ে বাড়ির পাশে ধইঞ্চা ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় আমার মেয়ের চিৎকার শুনে আমরা দৌড়ে গেলে মাসুম পালিয়ে যায়। সাথে সাথে আমি বিষয়টি বাহার চেয়ারম্যানকে জানালে তিনি হাসপতালে পাঠান। বর্তমানে আয়েশা তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি আছে।

এবিষয়ে বাহার চেয়ারম্যান বলেন, আমি নিজে গিয়ে বাচ্চাটাকে দেখেছি এবং দ্রুত হাসপতিালে পাঠিয়ে ওসি সাহেবকে ফোন দিয়ে বিষয়টি জানাই এবং এঘটনার আমি লম্পট মাসুমের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি করছি।

ওসি সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম বলেন, আমি বাহার চেয়ারম্যানের কাছ থেকে খবর পেয়ে হাসপতালে যাই এবং ভিকটিমের সাথে কথা বলেছি।খুব শীঘ্রই আসামিকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *