জবিতে বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ।

শিক্ষা ও সাহিত্য বাংলাদেশ
ইমরান হুসাইন, জবি প্রতিনিধি ,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির প্রথম বর্ষ লিখিত ভর্তি পরীক্ষার বিজ্ঞান বিভাগের (ইউনিট-১) ফলাফল প্রকাশিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাত ১০.৫০মিনিটে  বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে এই ফলাফল প্রকাশিত হয়েছে।
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের জন্য (ইউনিট-১) জন্য মোট ১১৫৫ টি আসন বরাদ্দ রয়েছে।শুধুমাত্র বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরাই এই বিভাগে ভর্তি পরীক্ষা দিতে পেরেছেন।এই প্রথম ওয়েবসাইট হতে সাবজেক্ট সহ চান্সপ্রাপ্তদের তালিকা প্রকাশ করল।
গত ২১ সেপ্টেম্বর (শনিবার) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের (ইউনিট-১) লিখিত ভর্তিপরীক্ষা সকালে ও বিকালে মোট ২ টি শিফটে অনুষ্ঠিত হয়(সকাল ও বিকাল) বিজ্ঞান বিভাগের (ইউনিট-১) ১১৫৫ টি আসনের বিপরীতে ২১৪৭১ জন শিক্ষার্থী লিখিত ভর্তিপরীক্ষায় অংশগ্রহণ করেছিল।জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির প্রথম বর্ষ লিখিত ভর্তি পরীক্ষার বিজ্ঞান বিভাগের (ইউনিট-১) ফলাফল প্রকাশিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাত ১০.৫০এর দিকে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে এই ফলাফল প্রকাশিত হয়েছে।
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বিজ্ঞান বিভাগের (ইউনিট-১)শিক্ষার্থীদের জন্য মোট ১১৫৫ টি আসন বরাদ্দ রয়েছে।শুধুমাত্র বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরাই এই বিভাগে ভর্তি পরীক্ষা দিতে পেরেছেন।এই প্রথম ওয়েবসাইট হতে সাবজেক্ট সহ চান্সপ্রাপ্তদের তালিকা প্রকাশ করল।
গত ২১ সেপ্টেম্বর (শনিবার) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের (ইউনিট-১) লিখিত ভর্তিপরীক্ষা সকালে ও বিকালে মোট ২ টি শিফটে অনুষ্ঠিত হয়। বিজ্ঞান বিভাগের (ইউনিট-১) ১১৫৫ টি আসনের বিপরীতে ২১৪৭১ জন শিক্ষার্থী লিখিত ভর্তিপরীক্ষায় অংশগ্রহণ করেছিল।উল্লেখ্য,পরীক্ষার প্রায় ১ মাস পর ফল প্রকাশ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *