জনগণের জননেতা বৃষ্টির মাঝেও জনসেবায় হাজির।

কুমিল্লা চট্টগ্রাম বিভাগ
৩০ এপ্রিল গতকাল তিতাসের উজিরাকান্দি গ্রামে এক অনাকাঙ্খিত ঘটনা ঘটতে যাচ্ছিল, কিন্তু তৎক্ষণাৎ তিতাস উপজেলা চেয়ারম্যান মোঃ পারভেজ হোসাইন  সরকারের নিকট খবর পৌঁছে যায়।
খবর পাওয়া মাত্রই উজিরাকান্দি গ্রামের যুবলীগ নেতা মোহাম্মদ ইব্রাহিম ও ওয়ার্ড মেম্বার কে তাৎক্ষণিক নির্দেশ দেন যেন ঢাকায় কর্মরত সেবিকা  সেলিনা বেগমের সাথে  কোন প্রকার বাজে আচরণ না করেন।
দেশের দুর্যোগ এর সময় যারা দেশের জন্য শ্রম দিবেন কাজ করবেন তারা হলেন জাতীয় বীর।
আমাদের দেশের ডাক্তার সহ সেবিকারা দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন রোগীদের সেবায় ঠিক তেমনি তিতাসের সেলিনা বেগম যিনি ঢাকায় কর্মরত ছিলেন, তিনি ও সেবা দিতে দিতে একটা সময় ক্লান্ত হয়ে পড়েন।
 কিন্তু তার বিশ্রামের প্রয়োজন তাই তিনি ঠিক করলেন তার গ্রামের বাড়িতে এসে বিশ্রাম নিবেন, কিন্তু এক শ্রেণীর কুচক্রী মহল মনে করছেন উনি করোনা ভাইরাসে আক্রান্ত,কিন্ত তিনি সম্পূর্ণ সুস্থ আছেন।
তাহার বাড়িঘর লকডাউন করতে যায় না জেনে, না বুঝে
এবং উনার সাথে খারাপ আচরণ করেন।
এই খবর শুনতে পেয়ে তিতাস উপজেলার ডায়নামিক চেয়ারম্যান মোহাম্মদ পারভেজ হোসাইন সরকার প্রশাসনের লোক ও তার নিজ কর্মীদেরকে নির্দেশ দেন যেন তাকে ফুল দিয়ে বরণ করে নেন।
 কারণ তিনি দেশের দুর্যোগময় সময়ে নিজের জীবনকে বাজি রেখে অসহায় মানুষের পাশে দিনরাত সেবা দিয়ে যাচ্ছেন দেশের স্বার্থে।
আজ তিতাস উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসাইন সরকার বৃষ্টির মাঝে ও তাহার বাড়িতে ফল ফ্রুট নিয়ে হাজির ও তাহার খোজ খবর নেন। এ সময় অত্র ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *