চুয়াডাঙ্গা দামড়হুদা সীমান্তে বিজিবির অভিযান। তিন জনের বিরুদ্ধে মামলা

বাংলাদেশ
চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা দামুড়হুদা ফুলবাড়ী সীমান্তে মাদক বিরোধী অভিযান চালিয়েছে বিজিবি। এ অভিযানে মাদকসহ জীবননগরের আনিছুর ও হাসেম নামের ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। ১জনকে পলাতক আসামী করে ৩জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বিজিবি। আটককৃত মাদক ব্যবসায়ী জীবননগরের আনছার আলীর ছেলে আনিছুর ও মৃত আলাউদ্দিনের ছেলে হাসেম আলী।
চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান (পিএসসি) জানান, গতকাল দুপুর ২টার দিকে বিএসবি এবং সিভিল সোর্সের সংবাদের ভিত্তিতে ব্যাটালিয়নের দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছীর সীমান্তবর্তী ফুলবাড়ী বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায় উপজেলার অন্তর্গত ফুলবাড়ী সীমান্তে ফুলবাড়ী পাকা রাস্তার উপর। সেসময় ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ চুয়াডাঙ্গা জীবননগরের আনছার আলীর ছেলে আনিছুর রহমান (২৮) ও একই এলাকার মৃত আলাউদ্দিনের ছেলে হাসেম আলীকে (২৩) আটক করে।
আটককৃত আসামীদের কাছে থাকা একটি ব্যাটারীচালিত চার্জার ভ্যান ও ২টি মোবাইলফোন জব্দ তালিকায় আটক দেখানো হয়েছে।
সেইসাথে আসামীদের স্বীকারোক্তিতে দামুড়হুদার চাকুলিয়া গ্রামের মৃত জলিলের ছেলে মাহাবুবকে (২৫) পলাতক আসামী দেখানো হয়েছে।
এ বিষয়ে ফুলবাড়ী বিওপি ক্যাম্পের নায়েব সুবেদার মোস্তাফিজুর রহমান বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করে আটককৃত আসামীদেরকে উদ্ধারকৃত মালামালসহ দামুড়হুদা মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *