চুয়াডাঙ্গায় অসহায় দরিদ্র মানুষের পাসে ত্রাণ নিয়ে জেলা পুলিশ।

জাতীয়
আজ সোমবার ৬ এপ্রিল সারা দেশব্যাপি (কোভিড-১৯) করোনা ভাইরাস সংক্রামক রোধকল্পে লকডাউন ঘোষণা করা হয়।কর্মবঞ্চিত গরিব, দুস্থ ও অসহায় মানুষ যখন অন্ন সংস্থানের অভাবে দিশেহারা। ঠিক তখনই বিষয়টি অনুধাবন করেন চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জাহিদুল ইসলাম। নিজ উদ্যোগে চুয়াডাঙ্গা জেলার তৃণমূল অসহায় ২১৫টি কর্মবঞ্চিত গরিব পরিবারের মধ্যে ৩ কেজি চাউল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ৫০০গ্রাম সয়াবিন তৈল, ৫০০ গ্রাম লবন, ৫০০ গ্রাম পিঁয়াজ, ১০০ গ্রাম গুড়া হলুদ সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।
করোনা ভাইরাস সংক্রামক রোধে বাড়ীতে থাকা একটি গরীব মানুষ ও না খেয়ে মরবে না। এই স্লোগান সামনে রেখে   তাদের পাশে দাড়িয়েছেন  চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলাম। ধারাবাহিকভাবে  জেলার দরিদ্র অসহায় মানুষের পাশে দাড়িয়ে ইতোমধ্য মানবিক পুলিশ সুপার হিসাবে জেলা বাসীর মনে জায়গা করে নিয়েছেন তিনি।
পুলিশ সুপার হিসাবে চুয়াডাঙ্গা জেলায় যোগদানের পর চুয়াডাঙ্গা জেলাকে মাদক মুক্ত করার ঘোষনা ও সেই অনুযায়ী কাজ করে নিজের কর্মদক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। মাত্র ৬ মাসেই জেলার সকল শ্রেণী পেশার মানুষের কাছে আস্তার প্রতিক হয়ে উঠছে মানবিক পুলিশ সুপার জাহিদুল ইসলাম।
চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলামের এমন মহতি উদ্যোগকে সাধূবাদ জানিয়েছেন চুয়াডাঙ্গার সর্বস্তরের সাধারণ মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *