চন্দনপুর এম এ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ফরিদ আজিজ সাহেব সভাপতি নির্বাচিত।

মেঘনা

ডেস্ক রিপোর্ট : কুমিল্লা মেঘনা উপজেলার চন্দনপুর ইউনিয়নের চন্দনপুর এম এ উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত করা হয়। আজ সোমবার সকাল ৯ টা থেকে নির্বাচন অনুষ্ঠান শুরু হয় এবং বিকেল ৪ টায় শেষ হয় ম্যানেজিং কমিটির নির্বাচনে নির্বাচিত হয় জনাব ফরিদ আজিজ প্যানেল।

আগামী ২ বছরের জন্য এ নতুন কমিটি গঠন করা হয়েছে বলে নব নির্বাচিত সভাপতি জনাব ফরিদ আজিজ জানান। ঐতিহ্যবাহী চন্দনপুর উচ্চ বিদ্যালয়ে প্রতি বছরের ন্যায় এবারও এসএসসি ও জেএসসিতে শিক্ষার্থীরা ভাল ফলাফল অর্জন করেছে বলে অভিভাবকরা জানান।

শিক্ষার্থীদের আরো ভালো ফলাফল অর্জনের লক্ষ্যে শিক্ষার্থী, অভিভাবক, স্কুলের শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্যদের তীক্ষ দৃষ্টি রাখার জন্য সকলের কাছে দাবি জানান। এদিকে নব নির্বাচিত সভাপতি সহ সকল সদস্য ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য সবিনয় অনুরোধ জানিয়ে সকলকে অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।
জনাব ফরিদ আজিজ, চন্দনপুর এম এ উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নবনির্বাচিত সভাপতি ছাড়াও তিনি- অর্থ মন্ত্রণালয় মাননীয় অর্থমন্ত্রীর একান্ত সচিব হিসেবে আছেন।
তিনি বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য সকলের সহযোগিতা কামনা করছেন।
এসময় উপস্থিত ছিলেন।।
মেঘনা উপজেলা চেয়ারম্যান জনাব সাইফুল্লাহ মিয়া রতন শিকদার,
সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সালাম, কুমিল্লা জেলা প্রশাসকের সদস্য জনাব নাসির উদ্দিন শিশির, জনাব তাজুল ইসলাম তাজ সাবেক ভাইস চেয়ারম্যান, জনাব মোঃ মিলন সরকার উপজেলা ভাইস চেয়ারম্যান, আহসান উল্লাহ মাস্টার চন্দনপুর ইউনিয়ন চেয়ারম্যান, এবং আইন প্রশাসনের লোক সহ বিভিন্ন দলের নেতাকর্মী প্রমুখ,।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *