গোপালগঞ্জে কাজী আজগার মেমোরিয়াল কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত

বাংলাদেশ

 

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে কাজী আজগার স্কুল (বালক ও বালিকা) কাবাডি প্রতিযোগিতায় বালক বিভাগে রয়েল টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ এবং বালিকা বিভাগে গোপালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেছে।
বৃহস্পতিবার বিকালে গোপালগঞ্জ জিমনেসিয়াম ও সুইমিং পুল গ্রাউন্ডে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতায় বালক বিভাগে রয়েল টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ হাজী রুস্তম আলী আদর্শ উচ্চ বিদ্যালয়কে ২২/১৬ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়। রানার আপ হয় রয়েল টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ।
অপরদিকে, বালিকা বিভাগে গোপালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ১৯/০৭ পয়েন্টে রয়েল টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়। রানার আপ হয়েছেন রয়েল টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ।
পরে প্রতিযোগিতায় বিজয়ী ও বিজেতা দলের মধ্যে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শেখ লুৎফর রহমান বাচ্চু।
পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, পিপিএম (বার)। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুদ।
গত ১৮ নভেম্বার এ প্রতিযোগিতা শুরু হয়। জেলার বিভিন্ন স্কুল থেকে ১০টি বালক এবং ১০টি বালিকা দল কাবডি প্রতিযোগিতায় অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *