গজারিয়ায় মা ও শিশুদের ঘরে ঘরে লাল সবুজ গাছের চারা উপহার দিলো।

মুন্সিগঞ্জ

 

বৃহস্পতিবার সকালে মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ১০ টি গ্রামে ঘরে ঘরে গাছের চারা উপহার দিয়েছেন শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ মুন্সিগঞ্জ জেলা শাখা। লাল সবুজের প্রচেষ্টা, সবুজ করবো দেশটা স্লোগানে ১ লক্ষ গাছের চারা রোপণ ও বিতরণ কর্মসূচি বাস্তবায়নে অাজ ছিলো মুন্সিগঞ্জ পঞ্চম জেলা।

গাছের চারা রোপণ ও বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন গজারিয়া ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মোঃ রিফাত মল্লিক, সিনিয়র সাংবাদিক মোঃ অাসাদ উল্লাহ্, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল, সাংগঠনিক সম্পাদক ফরিদ ভূইয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ অারাফাত, যুগ্ম সাধারণ সম্পাদক অাবু সাঈদ হৃদয়, অর্থ সম্পাদক শাহপরান, ক্রিড়া সম্পাদক জাহিদ হাসান সানি, সদস্য সাদ্দাম হোসেন প্রমুখ।

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও সভাপতি কাওসার অালম বলেন, লাল সবুজের সদস্যরা গ্রামের বাড়ি বাড়ি গিয়ে তাঁদের টিফিনের টাকা বাঁচিয়ে গত ৫ অাগষ্ট থেকে গাছের চারা রোপণ ও বিতরণ করে যাচ্ছেন। তিনি অারো বলেন অাগামী তিন মাস কার্যক্রমটি সারাদেশে পরিচালনা করবে লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যরা। এবছর ১ লক্ষ ঘরে গাছের চারা উপহার দিবে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *