খেলাধুলার মধ্যদিয়ে দেশের মানুষ আরো সুনাগরিক হিসেবে গড়ে উঠুক। মোঃ সুবিদ আলী ভূইয়া এমপি

দাউদকান্দি উপজেলা

লিটন সরকার বাদল, দাউদকান্দি,কুমিল্লা |

খেলাধুলার মধ্যদিয়ে দেশের মানুষ আরো সুনাগরিক হিসেবে গড়ে উঠুক।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শুক্রবার বিকেলে দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে দাউদকান্দি মডেল থানার আয়োজনে ইউনিয়ন ভিত্তিক কাবাডি প্রতিযোগিতার শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল ( অব.) মোহাম্মদ সুবিদ আলী ভূঁইয়া একথা বলেন।

তিনি আরো বলেন, “আমাদের আওয়ামী লীগ সরকার সবসময়ই খেলাধুলাকে গুরুত্ব দেয় এবং আমরা চাই এই খেলাধুলার মধ্যদিয়েই আমাদের ছেলে-মেয়েরা এগিয়ে যাক”।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো: রফিকুল ইসলামের সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) আবু সালাম চৌধুরী। খেলায় ১৫ টি ইউনিয়ন ও ১ পৌরসভাসহ মোট ১৬ টি দল অংশ গ্রহণ করেন। উদ্ধোধনী খেলায় গোয়ালামারী ইউনিয়নকে হারিয়ে বিটেশ্বর ইউনিয়ন, জিংলাতলী ইউনিয়নকে হারিয়ে সদর উত্তর ইউনিয়ন, মোহাম্মদপুর ইউনিয়নকে হারিয়ে মারুকা ইউনিয়ন এবং দাউদকান্দি পৌরসভাকে হারিয়ে বারপাড়া ইউনিয়ন জয়লাভ করেন।

খেলায় ইউপি চেয়ারম্যান, উপজেলা ক্রীড়া সংস্থা, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। সার্বিক সহযোগিতায় ছিলেন, দাউদকান্দি মডেল থানার সেকেন্ড অফিসার রাফিকুল ইসলাম জামান ও স্টার কমিউনিকেশনের সিইও সফিউল বাশার সুমন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *