কুলিয়ারচরে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে ২৪/৭ (সার্বক্ষণিক) স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ জানুয়ারি) সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উদ্যোগে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের এমসিএইচ-সার্ভিসেস ইউনিট এর ব্যবস্থাপনায় আয়োজিত দিনব্যাপী কর্মশালায় উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের এমসিএইচ-সার্ভিসেস ইউনিট এর পরিচালক এবং এমসিআরএএইচ এর লাইন ডাইরেক্টর ডা. মোহাম্মদ শরীফ।

এ সময় উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলী হোসেন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের এমসিএইচ-সার্ভিসেস ইউনিট এর উপ-পরিচালক এবং মাও শিশু স্বাস্থ্য এর প্রোগ্রাম ম্যানেজার ডা. ফাহমিদা সুলতানা, পরিবার পরিকল্পনা কিশোরগঞ্জ এর উপ-পরিচালক ডা. রওশন আখতার জাহান, বিএমএ কিশোরগঞ্জ ব্রাঞ্চের জেনারেল সেক্রেটারী ও শহিদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ এর অ্যানাসথেসিয়া বিভাগের সহকারী অধ্যাপক ডা. এম এ ওয়াহাব বাদল ও কুলিয়ারচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম।

এ সময় জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের অতিথিবৃন্দ সহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের পক্ষ থেকে অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *