কুলিয়ারচরে সাংবাদিক নাদিমের বাড়িতে হামলা ! আহত-৬!! থানায় মামলা।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : কিশোরগঞ্জের কুলিয়ারচরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সাপ্তাহিক দিনেরগান পত্রিকার কুলিয়ারচর প্রতিনিধি মো. নাদিমের বাড়িতে হামলা, লুটপাট ও নারী নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। হামলায় নারীসহ ৬ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে উপজেলার উত্তর সালুয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় আজ শুক্রবার রাতে কুলিয়ারচর থানায় মামলা রুজু হয়েছে।

উত্তর সালুয়া গ্রামের মৃত বীরমুক্তিযোদ্ধা মো. শামসুল আলমের পুত্র সাংবাদিক মো. নাদিম অভিযোগ করে বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বৃহস্পতিবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে পরিকল্পিতভাবে তার চাচা মো. তাহের উদ্দিন পরিবারের সদস্যসহ বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে নাদিমের বাড়িতে হামলা চালিয়ে মারধর ও লুটপাট করতে থাকে। সংবাদ পেয়ে কুলিয়ারচর থানার এসআই রকিব পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি তোয়াক্কা না করে তাহের উদ্দিনের লোকজন নাদিমের পরিবারের উপর হামলা করে মারধর করতে থাকে। এ সংবাদ পেয়ে থানা থেকে এস আই তাজমুল করিমের নেতৃত্বে আরো পুলিশ ফোর্স এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। হামলায় সাংবাদিক নাদিমসহ তার ভাই মোঃ হালিম, মো. আজিম উদ্দিন, স্ত্রী মুক্তা আক্তার ও প্রতিবেশী গিরানী মিয়াসহ প্রতিপক্ষের মো. তাহের উদ্দিন ও তার ছেলে নাজমুল হাসান আহত হয়। শ্লীলতাহানীর শিকার হয় নাদিমের স্ত্রী মুক্তা আক্তার। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে ও চিকিৎসা করান। এঘটনায় ওই দিন রাতে মো. নাদিম মিয়া বাদী হয়ে নাজমুল হাসান (৩০) কে প্রধান আসামী করে ৩জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫-৬জনের নামে কুলিয়ারচর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই তালুকদার বলেন, এ বিষয়ে কুলিয়ারচর থানায় একটি মামলা রুজু হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ আবুল কালাম আজাদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *