কুলিয়ারচরে সাংবাদিকদের ছাড়াই প্রেস ব্রিফিং করলো উপজেলা প.প. অফিস।

বাংলাদেশ

মুহাম্মদ কাইসার হামিদ, বিশেষ প্রতিনিধি :

”পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি, কৈশোরকালীন মাতৃত্ব রোধ করি” এ প্রতিপাদ্য বিষয়টিকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উদ্যোগে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ-২০১৯ (৭-১২ ডিসেম্বর ২০১৯) উদযাপন উপলক্ষে বুধবার (৪ ডিসেম্বর) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এ্যাডভোকেসি সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে ।

পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ-২০১৯ উপলক্ষে অনুষ্ঠিত এ্যাডভোকেসি সভা ও প্রেস ব্রিফিং- এ প্রচারের মাধ্যম প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের না জানিয়ে প্রেস ব্রিফিং নামে অনুষ্ঠানটি করায় স্বানীয় সাংবাদিকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ্যাডভোকেসি সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠানে উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের মেডিকেল অফিসার ডাঃ আলী হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নুরে আলম ও মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, পরিবার পরিকল্পনা পরিদর্শক আবু সায়েম ভূইয়া ।

এ সময় পরিবার পরিকল্পনা পরিদর্শক মোঃ মুহসিন খান, ফরহাদ হোসেন, সূর্যের হাসি ক্লিনিকের প্রতিনিধি মোঃ হাবিব মিয়া সহ পরিবার পরিকল্পনা পরিদর্শক-পরিদর্শিকা উপস্থিত ছিলেন ।

এ ব্যাপারে উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের মেডিকেল অফিসার (এম সি.এইচ-এফপি) ডাঃ আলী হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, নাঈমুজ্জামান নাঈম নামে একজন সাংবাদিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। প্রেস ব্রিফিংএ উপজেলার অন্যান্য সাংবাদিকদের কেন জানানো হয়নি এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি এ হাসপাতালে নতুন। তাই সাংবাদিকদের জানানোর জন্য স্টাফদের বলা হয়েছিল। শনিবারদিন অফিসে আসুন বিস্তারিত আলাপ করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *