কুলিয়ারচরে লায়ন্স ক্লাবের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও সামগ্রী বিতরণ।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:

কিশোরগঞ্জের কুলিয়ারচরে লায়ন্স ক্লাব অব ঢাকা ইম্পেরিয়াল এর উদ্যোগে বিনামূল্যে চক্ষু ও ডায়াবেটিস পরীক্ষাসহ দুস্থ পঙ্গুদের মাঝে হুইল চেয়ার বিতরণ এবং শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ, শিক্ষা উপকরণ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৮ নভেম্বর) সারাদিন ব্যাপি উপজেলার ছয়সূতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্টিত চিকিৎসা সেবা ও উপকরণ বিতরণ অনুষ্ঠানে লায়ন নেতা ইম্পেরিয়াল ক্লাবের প্রতিষ্ঠাতা লায়ন স্বদেশ রঞ্জন সাহা (পিএমজেএফ) এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫, এ২ এর জেলা গভর্ণর লায়ন ফখরুদ্দিন আহমদ (এমজেএফ)।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউসার আজিজ, লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল, মাল্ট্রিপল ডিস্ট্রিক্ট ৩১৫, বাংলাদেশ এর মাল্ট্রিপল ডিস্ট্রিক্ট সেক্রেটারি ছয়সূতী ইউনিয়নের কৃতি সন্তান লায়ন মশিউর আহমেদ, কুলিয়ারচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লায়ন সাঈদা খানম মুক্তা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মোঃ এনামুল হক, ছয়সূতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মো. মিজবাহুল ইসলাম, ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হীরা মিয়া সরকার প্রমূখ।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক এ এইচ এম নজরুল ইসলাম আলম, কুলিয়ারচর সরকারী কলেজের সাবেক ভিপি মোঃ ময়েজ উদ্দিন খান, সাবেক ভিপি মোঃ ইকবাল হোসেন, সমাজ সেবক মামুনুর রসিদ মামুন, সাবেক ছাত্রনেতা মোঃ মিজানুর রহমান ফারুক সহ কুলিয়ারচর উপজেলার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় বিনামূল্যে চক্ষু পরীক্ষা শেষে প্রায় ৮শত জন চক্ষু রোগী থেকে ছানি ও নেত্রনালির জন্য ২৩৩ জন রোগী ঢাকা লায়ন চক্ষু হাসপাতালে অপারেশনের জন্য সনাক্ত করা হয়। এছাড়া উক্ত অনুষ্ঠানে বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা সহ দুস্থ পঙ্গুদের মাঝে হুইল চেয়ার বিতরণ এবং ছয়সূতী ইউনিয়নের সকল সরকারি প্রথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ, শিক্ষা উপকরণ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *