কুলিয়ারচরে যুবদলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :কিশোরগঞ্জের কুলিয়ারচরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার (২৭ অক্টোবর) দুপুরে উপজেলা বিএনপি কার্যালয়ে উপজেলা ও পৌর যুবদলের যৌথ উদ্যোগে এক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পৌর যুবদলের সভাপতি মোঃ মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. মশিউর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহাদৎ হোসেন শাহ আলম, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোঃ সালাহ উদ্দিন খান শাহজাহান, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুকুল ইসলাম ফারুক।

 

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম আলী, সাবেক সভাপতি আব্দুল লতিফ, সাবেক সাধারণ সম্পাদক মহসিন রানা বাদল, যুবদল নেতা জাহিদুল ইসলাম খুররম সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবদলের সভাপতি ও সম্পাদক বৃন্দ। এ সময় উপজেলা ও পৌর বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন, পৌর যুবদলের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল ইসলাম মুছা।

বক্তারা যুবদল নেতা হাসেন আলীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা সহ হাসপাতালে চিকিৎসাধীন উপজেলা যুবদলের সভাপতি ও পৌর কাউন্সিলর আজহার উদ্দিন লিটনের রোগ মুক্তি কামনা করেন এবং দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার কারা মুক্তি ও উন্নত চিকিৎসার দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *