কুলিয়ারচরে মোহন এন্টারপ্রাইজের উদ্যোগে জীবানুনাশক স্প্রে করণ ও লিফলেট বিতরণ।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিভিন্ন বাসস্ট্যান্ড ও বাজারে ব্লেসিং পাউটার, বায়োডিন ও বাইরোসিড পানির সাথে মিশিয়ে জীবানুনাশক স্প্রে করা হয় এবং করোনাভাইরাস প্রতিরোধে গণ-সচেতনতা বৃদ্ধির লক্ষে লিফলেট বিতরণ করা হয়।

মঙ্গলবার (৩১ মার্চ) সকাল ৯টার দিকে উপজেলার ছয়সূতী ইউনিয়নের দ্বাড়িয়াকান্দি বাসস্ট্যান্ডস্থ মোহন এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী মোঃ আরশ মিয়ার নিজস্ব অর্থায়নে ২০ সদস্যের একটি টিম উপজেলার দ্বাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড, ছয়সূতী বাসস্ট্যান্ড, নোয়াগাঁও বাসস্ট্যান্ড ও লক্ষ্মীপুর বাসস্ট্যান্ড এলাকাসহ মাটিকাটা চকবাজারা, মাধবদী চকবাজার, আরবআলীর চকবাজার ও প্রতাবনাথ বাজারে জীবানুনাশক স্প্রে দেওয়া শুরু করে। এছাড়া বিভিন্ন যানবাহনেও এ স্প্রে করা হয় এবং গণ-সচেতনতা বৃদ্ধির লক্ষে করোনাভাইরাস প্রতিরোধমূলক লিফলেট বিতরণ করা হয়।

এ সময় মোহন এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী মোঃ আরশ মিয়া, কুলিয়ারচর উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান ছোটন, ঠিকাদার মোঃ কাইকোবাদ বাবুল, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ তাজুল ইসলাম স্বপন, এনায়েতুল্লাহ খান, খসরু মিয়া, মনির হোসেন ও রাকিব সামাজিক দূরত্ব বজায় রেখে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *