কুলিয়ারচরে কান্দুলিয়া হুজুরের জন্ম বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

বাংলাদেশ

মুহাম্মদ কাইসার হামিদ, বিশেষ প্রতিবেদক :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে হযরত মাওলানা আবু আলী আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউস পাক (রহঃ) কান্দুলিয়া হুজুর এঁর শুভ জন্মদিন উপলক্ষে তিন দিন ব্যাপী মহা পবিত্র ওরস মোবারক অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে ওরসের শেষ দিন শনিবার (৭ ডিসেম্বর) বাদ মাগরিব হুজুরের গ্রামের বাড়ি উপজেলার ফরিদপুর ইউনিয়নের ফরিদপুর মাজার শরীফে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, বেলাবো উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সমসের জামান ভূইয়া রিটন, মাজার পরিচালনা ও উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক মোঃ তারেক আজিজ খাঁন ইকবাল, মোতাওয়ালি মোঃ নজরুল ইসলাম কাজী, ফরিদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান জিলন, নরসিংদী জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসিবুল হাসান (মিন্টু), চরউজলাব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বেলায়েত হোসেন বুলবুল, দপ্তর সম্পাদক হুমায়ুন কবির, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, চরউজলাব ইউনিয়ন আওয়ামী লীগের ১নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মাকিনুল হক ও আওয়ামী লীগ নেতা মোঃ নয়ন মিয়া সহ বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ।

এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান ও নারী নেত্রী বেগম আইভি রহমান এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা সহ মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবার, কিশোরগঞ্জ -৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাজমুুল হাসান পাপন সহ দেশ বাসীর কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

এর আগের দিন কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ইমতিয়াজ বিন মুছা জিসান দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মাজার শরীফ জিয়ারত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *