কুলিয়ারচরে এক মার্কেটে অগ্নিকান্ড।

বাংলাদেশ

মুহাম্মদ কাইসার হামিদ, বিশেষ প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক মার্কেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শনিবার (১৬নভেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার আগরপুর বাসস্ট্যান্ড সংলগ্ন হানিফ মুন্সী মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

এ সময় মার্কেটের ভারাটে মেসার্স ইলমা এন্টারপ্রাইজ নামক এক ব্যবসা প্রতিষ্ঠানের অফিস রুম ও মালামালের গোডাউন আগুনে পুড়ে ছাঁই হয়ে যায়।

তাৎক্ষনিক খবর পেয়ে কুলিয়ারচর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীগণ ঘটনাস্থলে এসে প্রায় আধাঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনেন।খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করেন কুলিয়ারচর থানা পুলিশ।

মেসার্স ইলমা এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী মোঃ ইসলাম উদ্দিন জানান, আগুনে তার ব্যবসা প্রতিষ্টানের ১টি কম্পিউটার, ২টি ল্যাপটপ, ব্যাংকের চেক বহি, ফার্নিচার, বৈদ্যুতিক আইপিএস, প্রয়োজনীয় কাগজপত্র, আকিজ ফুট এন্ড ভেবারেজ কোম্পানির বিভিন্ন পন্য আগুনে পুড়ে প্রায় ৩০ থেকে ৩৫ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়।

এ ব্যাপারে কুলিয়ারচর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর লিডার মোঃ আক্রামুল ইসলাম বলেন, খবর পেয়ে তারা ঘটনা স্থলে পৌঁছে আধাঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনেন। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শক সার্কিট থেকে এ আগুনের সুত্রপাত হতে পারে।

এ ঘটনায় কুলিয়ারচর থানায় একটি সাধারণ ডায়েরী হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *