কুলিয়ারচরে এক ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

বুধবার (২৭ নভেম্বর) ভোর ৪ টার দিকে উপজেলার ডুমরাকান্দা বাজারে “আমজাদ স্যানিটারী” ব্যবসা প্রতিষ্ঠানে এ হামলা ও লুটপাটের ঘটনাটি ঘটেছে।
আমজাদ স্যানিটারী ব্যবসা প্রতিষ্ঠানের সত্বাধিকারী মোঃ আমজাদ হোসেন সরকার (৫৬) অভিযোগ করে বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরধরে দড়িগাঁও গ্রামের মৃত কাবিল মিয়ার ছেলে আহাম্মদ আলী (৫৮) ও মৃত বিরু শেখের পুত্র আলফু (৪৮) দেশীয় অস্ত্রাদি সহ প্রায় ২০/২৫ জন লোক নিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে দোকান ঘর ভাংচুর করে। এ সময় হামলাকারীরা তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে প্রায় ৫ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। বাধাঁ নিষেধ দিলে হামলাকারীরা তাকে প্রান নাশের হুমকী দেয়।প্রতিপক্ষের বিরোদ্ধে আমজাদ হোসেন সরকারের দায়ের করা বাজিতপুর দেওয়ানি আদালতের ৪৮/১৯৯৫ নং মামলা উঠাইয়া আনার জন্য গত ২১ অক্টোবর প্রতি পক্ষের লোকজন চাপ সৃষ্টি ও বিভিন্ন প্রকার হুমকিসহ মারধোর করে।
এছাড়াও গত ৭ নভেম্বর বৃহস্পতিবার তার ব্যবসা প্রতিষ্ঠানে প্রতিপক্ষের লোকজন হামলা ও ভাংচুর করে প্রায় ২০ লক্ষ টাকার মালামাল লুটপাট করে। আমজাদ হোসেন সরকার অপুত্রা হওয়ায় প্রতিপক্ষ উপজেলার দড়িগাঁও গ্রামে তার পৈত্রিক সম্পত্তি সহ আমজাদ স্যানিটারী ব্যবসা প্রতিষ্ঠানে জায়গা জোড় জবর দখল করার পায়তারা করে আসছে। এসব ঘটনায় তিনি কুলিয়ারচর থানায় একাধিক লিখিত অভিযোগ করেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোন অভিযোগ এফ আই আর হইনি বলে জানান আমজাদ হোসেন সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *