কুমিল্লায় নির্বাচনে ৫ জন গুলিবিদ্ধসহ আহত ৭ জন। 

কুমিল্লা বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট  গো’লাগু’লি, কেন্দ্র দখল, হাত বো’মা বি’ষ্পোরণ, ভাং’চুরের মধ্য দিয়ে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের নির্বাচন শুরু হয়েছে। সোমবার (৩০ ডিসেম্বর-২০১৯) সকাল সাড়ে ৮ টায় এ ঘটনা ঘটে। এছাড়া শুভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পাশে দু’পক্ষের গো’লাগু’লিতে ৫ জন আহত হয়েছে।
তারা সকলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। শুভপুর কেন্দ্রের কৃষ্ননগর গ্রামের ভোটারদের ভোট গ্রহণ করা হচ্ছে না বলে অ’ভিযোগ রয়েছে। যশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ৪ নং বুথের সকল ভোটারদের বেলা ৯ টার পূর্বে কেন্দ্র থেকে বিদায় করে দেওয়া হয়েছে।

আহত আবুল বাশার পিতা হাজী আবদুল আজিজ অ’ভিযোগ করেন, তার ছেলে কেন্দ্র যাওয়ার পথে মেম্বার প্রার্থী জিয়া উদ্দিন (ফুটবল মার্কা)র সমর্থকরা মেম্বার প্রার্থী (মোরগ) মামুনুর রশিদের সমর্থকদের গু’লি করে। এতে ৫ জন গু’লিবি’দ্ধসহ ৭ জন আহত হয়।

যশপুর কেন্দ্রের প্রিজাইজিং অফিসার বিজয় কুমার দাস বলেন, ভোট কেন্দ্রের মধ্যে কোন সমস্যা হয়নি। বাহিরে হলে হতে পারে। ভিতরে খুব সুন্দর ভাবে ভোট হচ্ছে।

শুভপুর কেন্দ্রের প্রিজাইজিং অফিসার বলেন, নিরপেক্ষ ভাবে ভোট গ্রহণ হচ্ছে। আমরা যথাযথ ভাবে দায়িত্ব পালনের চেষ্টা করছি।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাচন অফিসার নাছির উদ্দিন চৌধুরী বলেন, এখন পর্যন্ত কোথাও অ’নিয়মের অ’ভিযোগ পাওয়া যায়নি। যদি কোন অ’নিয়মের খবর পাই, সাথে সাথে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *