কুমিল্লায় চাঁদাবাজির অভিযোগে কথিত সাংবাদিক মানসুর সহ ২জন আটক

কুমিল্লা

কুমিল্লায় চাঁদাবাজির অভিযোগে কথিত সাংবাদিক মানসুর সহ ২জন আটক

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা জেলার দেবিদ্বারের খাদঘর এলাকায় চাঁদাবাজি ও প্রতারণার দায়ে ২ ভুয়া সাংবাদিককে গণ ধোলাই দিয়ে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসি।

সোমবার (১৩ মে ) দুপুর ১ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দেবিদ্বারের খাদঘর এলাকা থেকে মো. আব্দুল্লাহ আল মানসুর ও মোতালেব হোসেন নামের দুই চাদাঁবাজ কুমিল্লার বিভিন্ন পত্রিকার পরিচয় দিয়ে স্থানীয় বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ভয় দেখিয়ে চাঁদাবাজি করে মোটা অংকের টাকা আদায় করেন। এ সময় স্থানীয় জনগণ একত্রিত হয়ে দুই চাদাঁবাজকে গণপিটুণী দিয়ে দেবিদ্বার থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

এ বিষয়ে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার জানান, স্থানীয়রা গণপিটুণী দিয়ে দুইজনকে পুলিশের কাছে হন্তান্তর করেছে। পরে বিস্তারিত জানাবো।

খোঁজ নিয়ে জানা যায়, মানসুর দীর্ঘদিন ডাকপ্রতিদিন পত্রিকায় কাজ করে। এসময় তার বিরুদ্ধে চাঁদাবাজির ব্যাপক অভিযোগে সেখান থেকেও বহিস্কার করা হয়। তার বিরুদ্ধে বিভিন্ন সময় চাঁদাবাজির অভিযোগ রয়েছে। বিভিন্ন দফতরে গিয়ে সাংবাদিকতার নাম ভাঙিয়ে হয়রানি ও চাঁদাবাজি তার নিত্যদিনের কাজ। সূত্রে: http://dailycomilla

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *