করোনায় কর্মহীন মধ্যবিত্ত পরিবারকে রাতের অন্ধকারে বাড়িতে গিয়ে ত্রাণ দিলেন ওসি।

কুমিল্লা দাউদকান্দি উপজেলা

করোনায় কর্মহীন মধ্যবিত্ত পরিবারকে রাতের অন্ধকারে বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ দিলেন পৌঁছে দিলেন, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম।

স্হানীয় সূত্রে জানাযায়, কর্মহীন মধ্যবিত্ত পরিবারের লোকজন লোকলজ্জার কারণে কারোর কাছে কোনো সহযোগিতা চাইতে পারেনা, এমন খবরে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম খাদ্য সামগ্রী নিয়ে রাত ১০ টার দিকে উপজেলার জিংলাতলী ইউনিয়নের রায়পুর ও বাহাদুরখোলা গ্রামের ১৬ জন কর্মহীন মধ্যবিত্ত পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী উপহার হিসাবে তাদের হাতে তুলে দেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন ভুক্ত ভোগীর বলেন, করোনা ভাইরাসের কারণে আমরা যারা শ্রমজীবি বিভিন্ন পেশার সাথ জড়িত আমাদের ঘরে খাবার নেই। আমরা লজ্জায় কারো কাছে চাইতে পারিনা। তাই পরিবার নিয়ে কষ্ট করে দিন যাপন করছি, ওসি স্যার রাতে এসে আমাদের এই উপহার দিলো এটা কোন দিন ভুলবো না। স্যারের কাছে আমরা কৃতজ্ঞ। পুলিশ যে দুঃসময়ে জনগণের পাশে দাড়ায় স্যার এটা প্রমান করেছে।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম বলেন, আমরা বাঙালী জাতি, মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশ স্বাধীন করেছি, এখন যুদ্ধ করেছি করোনার বিরুদ্ধে। এই করোনায় কর্মহীন অসহায় পরিবারের পাশে থাকতে নির্দেশ দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই নির্দেশের আলোকে দেশকে নিরাপদে রাখতে দিনরাত জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করছে
বাংলাদেশ পুলিশ। কুমিল্লা জেলা পুলিশ সুপারের নির্দেশনায় দাউদকান্দি মডেল থানার পক্ষ থেকে উপজেলার প্রায় একহাজারের বেশি করোনায় কর্মহীন পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করি। পরে বিশেষ সূত্রে জানতে পারি জিংলাতলী ইউনিয়নের ১৫-২০ জন করোনায় কর্মহীন মধ্যবিত্ত পরিবার লোকলজ্জার কারণে কারোর কাছে কোনো সহযোগিতা চাইতে পারেনি, তাই আমি নিজে তাদের বাড়িতে গিয়ে তাদেরকে খাদ্য সামগ্রী উপহার হিসেবে দেই। সেই সাথে গরীব পরিবারের ছোট শিশুদের জন্য দুধের ব্যবস্হা করি। যতদিন এই করোনা’র পাদুর্ভাব দেশ থেকে মুক্ত না হবে, আমাদের সহযোগিতা অব্যহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *