করোনার ভয়ে স্বাস্থ্যসেবা দিতে পিছিয়ে নেই ডা. মিজানুর রহমান কবির।

জাতীয়

প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত হওয়ার ঝুঁকি আছে জেনেও ঘরে বসে নেই কিশোরগঞ্জের ভৈরবের জনদরদী চিকিৎসক ডা. মুহাম্মদ মিজানুর রহমান কবির।

তিনি স্বাস্থ্য সুরক্ষা (পিপিই) পড়ে প্রতিদিন নিয়মিত ভৈরব বাজারে নবী ফার্মেসী ও কমলপুর সেন্ট্রাল হাসপাতালে তাঁর দুটি চেম্বারে বসে রোগী দেখে যাচ্ছেন। তিনি ভৈরব সহ আশপাশ এলাকার মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সার্বক্ষণিক প্রস্তুত রয়েছেন। পাশাপাশি করোনা ভাইরাস প্রতিরোধে ভৈরবের চিকিৎসক ও স্বাস্থ্যসেবীদের সুরক্ষা সামগ্রী মাক্স, হ্যান্ডগ্লাবস্ সহ বিভিন্ন উপকরণ প্রদানের ক্ষেত্রেও ভুমিকা পালন করেছেন।

ভৈরব উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ভৈরব সেন্ট্রাল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মুহাম্মদ মিজানুর রহমান কবির বলেন, করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি থাকার পরও দেশের এই ক্রান্তিলগ্নে রোগীদের স্বাস্থ্যসেবা দিতে পেরে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। আমি মানুষের ভালবাসার মাধ্যমে তাদের সুখে দুখে সাথী হতে চাই। দেশের মানুষ গুলো যেন ভালো থাকে এটাই আমার চাওয়া পাওয়া। সবার কাছে দোয়া চাই দেশের এই ক্রান্তিলগ্নে আমি একজন চিকিৎসক হিসেবে গরীব দুঃখী মানুষের স্বাস্থ্যসেবা দিতে পারি। মানব সেবার ব্রত নিয়ে এ পেশায় এসেছি করোনা ভাইরাসের ভয়ে ঘরে বসে থাকার জন্য নয়, আসুন সবাই মিলে করোনা ভাইরাসকে প্রতিরোধ করে সবাইকে সুস্থ রাখার চেষ্টা করি।

দেশের এ ক্রান্তিলগ্নে জনদরদী ডা. মুহাম্মদ মিজানুর রহমান কবিরের এ মহান উদ্যোগকে স্বাগত জানিয়ে ভৈরব সহ আশপাশ এলাকার মানুষ তাকে স্বাস্থ্যবন্ধু উপাধী দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *