কবি সাহিত্যিক ও সাংবাদিকদের, মিলন মেলায় হয়ে গেলো এক জমকালো চায়ের আড্ডায় অনুষ্ঠান।

মেঘনা কুমিল্লা বাংলাদেশ

গতকাল ঢাকা মেট্রোপলিটন ক্রাইম রিপোর্টার্স সোসাইটির(কুমিল্লা উত্তর জেলা শাখা) পক্ষ থেকে আয়োজিত এই অনুষ্ঠানে দেখা মেলে মেঘনার বহু পুরনো কবি সাহিত্যিকদেরও এ ছারাও ছিলেন তারুণ্যে ভরা একঝাঁক কবি সাহিত্যিক ও সাংবাদিক বৃন্দ। সংগঠনটির সভাপতি জনাব আশরাফ কামাল বলেন, আমরা সর্বমহলের কাছে দোয়া ও সব ধরনের সহযোগিতা কামনা করছি।

 

আমরা কথা দিচ্ছি – আপনাদের সকল প্রকার সেবা ও সর্বাত্নক সহযোগিতা করার জন্য আমরা সদা প্রস্তুত আছি ইনশাআল্লাহ। প্রবীণ কবি সাহিত্যিক জনাব জয়নাল আবেদীন স্যার খুবি গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন ও সকলের মঙ্গল কামনা করেন পাশাপাশি আরেক প্রবীণ কবি সাহিত্যিক পিয়ারা বেগম ও বিভিন্ন গঠন মুলুক আলোচনা করেন,ও রাজনীতিবিদ (জনাব নাসির উদ্দিন শিশির) সাহেবও সবাইকে এগিয়ে যাওয়ার আহবান করেন ও বলেন সকলে যেনো সৎ ও নিষ্ঠার সাথে কাজ করে যান।

এ সময় উপস্থিত ছিলেন। উপদেষ্টা হোসেন মনির, সভাপতি আশরাফ কামাল,সাধারণ সম্পাদক শহিদুজ্জামান রনি,সহ সাধারণ সম্পাদক আঁখি আক্তার, সহ সভাপতি আবুল কাসেম,সহ সভাপতি সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নাসির হোসাইন,ধর্ম সম্পাদক হাসিবুল হাসান,বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক শরিফ হোসেন,দপ্তর সম্পাদক নাজমুল হোসেন,ক্রীড়া সম্পাদক সজিব মিয়া, প্রচার সম্পাদক নাজিমুদ্দিন, ইঞ্জিনিয়ার জনি,গোলাম মোস্তফ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *