কথা রাখলেন উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী, উপহারে বসে ঘুরলেন প্রতিবন্ধী কিশোর

দাউদকান্দি উপজেলা কুমিল্লা

 

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী, মালিগাঁও ইউনিয়নের তালেরছেও গ্রামের শারীরিক প্রতিবন্ধী কিশোর সবুজের পরিবারকে দেয়া কথা রাখলেন।

(০২ মে২০২০) শনিবার সকালে দাউদকান্দির তালেরছেও গ্রামের শারীরিক প্রতিবন্ধী কিশোরীকে উপজেলা চেয়ারম্যানের পক্ষে একটি হুইল চেয়ার উপহার হিসেবে দেয়া হয়। হুইল চেয়ারে বসে প্রতিবন্ধী কিশোর সবুজ আনন্দে আপ্লুত হয়ে পড়ে।

উল্লেখ্য, ২৩ এপ্রিল মালিগাঁও ইউনিয়নে অসহায়-দুস্থদের মাঝে ত্রাণ বিতরণকালে,তালেরছেও গ্রামের প্রতিবন্ধী কিশোর সবুজের সাথে কিছু সময় অতিবাহিত করেন এবং তার পরিবারের কাছে খোঁজ খবর নেন। এসময় তিনি কিশোর সবুজের দেখভালের দায়িত্ব নেন এবং তার চলাচলের জন্য একটি হুইল চেয়ার দেয়ার জন্য পরিবারের কাছে প্রতিশ্রুতি দেন।

প্রতিবন্ধী কিশোর সবুজের বাবা-মা উপজেলা চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, জীবনে অনেক নেতা জনপ্রতিনিধি দেখছি, উনার মত এমন সাদা মনের মানুষ কখনো দেখি নাই। আল্লাহ মেজর সাহেবকে, মানুষের সেবা করার জন্য নেক হায়াত দান করুক।

উপজেলা চেয়ারম্যান প্রতিনিধির সাথে টেলিফোনে বলেন, জনপ্রতিনিধি হিসেবে নয় একজন সচেতন নাগরিক হিসেবে, কিশোর সবুজের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সমাজের সকল মানুষের উচিত সকল প্রতিবন্ধী মানুষের পাশে দাঁড়িয়ে তাদেরকেও সমাজে মাথা উঁচু করে বাঁচার সুযোগ করে দেয়া।

হুইলচেয়ার প্রদানের সময় উপস্থিত ছিলেন, উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি মোঃ সানি হাসান, মালিকা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শোয়েব আহমেদ, ইউনিয়ন ছাত্রলীগ নেতা দ্বীন ইসলাম ফারহান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *