এবিসি ইন্টারন্যাশনাল মডেল একাডেমী’র পি.ই.সি পরীক্ষার্থীদের বিদায়, বার্ষিক ক্রীড়া পুরস্কার , বৃত্তি সনদ বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

দাউদকান্দি উপজেলা

 

লিটন সরকার বাদল,
৯ নভেম্বর ১৯ ইং শনিবার দুপুরে,দাউদকান্দি পৌর ভুবনের পাশে অবস্থিত এবিসি ইন্টারন্যাশনাল মডেল একাডেমী’র পি.ই.সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও বার্ষিক ক্রীড়া পুরস্কার , বৃত্তি সনদ বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

মোহাম্মদ জাকির হোসেন মুন্সীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দাউদকান্দি বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা আবুল হোসেন ফারুকী সাহেব শেখেরগাও, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক স.ম. মাহবুব হাসান মোহন, দাউদকান্দি পৌর মহিলা আওয়ামী লীগের নেত্রী মোসাম্মৎ শিউলি আক্তার মেম্বার, স্কুল পরিচালনা কমিটির সদস্য, মোসাম্মৎ মনসুরা বেগম, মোসাম্মৎ সাহেরা বেগম, মোঃ আব্দুল মোতালেব সবুজ, স্কুল অভিভাবক সদস্য, মোঃ মিজানুর রহমান মিজান।

এবিসি ইন্টারন্যাশনাল মডেল একাডেমীর পি.ই.সি পরীক্ষার্থীদের বিদায় দোয়া ও বার্ষিক ক্রীড়া পুরস্কার , বৃত্তি সনদ বিতরণ ও অভিভাবক সমাবেশ শেষে,

এবিসি ইন্টারন্যাশনাল মডেল একাডেমী’র অধ্যক্ষ মোহাম্মদ জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুন্দর একটি অনুষ্ঠান উপহার দেওয়া সকল অতিথিবৃন্দ অভিভাবক সদস্য এবং শিক্ষক-শিক্ষিকাকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *