উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: শাহেদ হোসাইন

দাউদকান্দি উপজেলা

 

রোববার সন্ধ্যায় (৪অক্টোবর) দাউদকান্দি পৌরসভা ৫নং ওয়ার্ড যুবলীগলীগেরের উপজেলা নির্বাচনী কার্যালায় উদ্বোধনকালে বক্তব্য দিতে গিয়ে পৌরযুবলীগ নেতা মো. শাহেদ হোসাইন বলেন,”আগামীতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী তারুণ্যের প্রতীক দু:খী মানুষের আশা-ভরসার কাণ্ডারি মেজর(অব.) মোহাম্মদ আলীকে ২০ অক্টোবর নৌকা প্রতীকে ভোট দিন।

তিনি আরো বলেন,বিএনপি’র প্রার্থী জনবিচ্ছিন্ন কেউ তাকে চিনে না।সে ঢাকামুখী নেতা।নির্বাচনে অংশ নিয়ে আজ ভোটের প্রয়োজনে আপনাদের দুয়ারে আসলে তাকে প্রত্যাখ্যান করুন।করোনার মতো বিপদকালীন দু:সময়েও তাকে দাউদকান্দিবাসি পাশে পায় নি।অপর দিকে আমার নেতা নৌকার কাণ্ডারি জীবনবাজি রেখে করোনার সময়েও দাউদকান্দিবাসির পাশে ছিলেন।
তাই তার কোনো বিকল্প নাই।এতে বক্তব্য রাখেন উপজেলা মহিলা লীগের সভাপতি, ভাইস-চেয়ারম্যান (মহিলা) প্রার্থী জেবুন্নেছা জেবু।

তিনি তার বক্তব্যের শুরুতে নৌকা প্রতীকে ভোট চান।তিনি বলেন উন্নয়ন ও সমৃদ্ধির লক্ষে নৌকায় ভোট দিন।নৌকা হলো আমার প্রাণ।নৌকায় দেয়ার পর আমার নির্বাচনী প্রতীক কলস মার্কায় দয়া করে একটি দিবেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়লা হাসান, মহিলা আওয়ামী লীগের নেত্রী শিউল আক্তার মেম্বার,
৫ নং ওয়ার্ড যুবগলীগ সভাপতি মোঃ শাহাদাত হোসেন,ছাত্রলীগ নেতা সালাউদ্দিন সরকার,ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মিঠু কর্মকার, সাধারণ সম্পাদক বাপ্পী সাহা ও সহ-সভাপতি শরীফ হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *