আল-মনোয়ার আঙ্গুরা খাতুন ফাউণ্ডেশনের উদ্যোগে ৪শতাধিক চক্ষু রোগীকে চিকিৎসা প্রদান।

বাংলাদেশ

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ (সিলেট) থেকে ॥ সেবামূলক সংগঠন আল-মনোয়ার আঙ্গুরা খাতুন ওয়েল ফেয়ার ফাউণ্ডেশনের উদ্যোগে ৪শতাধিক গরিব, অসহায় চক্ষুরোগীকে বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়েছে।  ফাউণ্ডেশনের উদ্যোগে গতকাল মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দিনব্যাপী অনুষ্ঠিত চক্ষুশিবির চলাকালে এসব রোগীদের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থাপত্র, ঔষধ এবং চশমা প্রদান করা হয়। পাশাপাশি ছানিপড়া ২২জন রোগে বিনামূল্যে অপারেশনের জন্য বাছাই করা হয়েছে। ওসমানীনগর উপজেলার কে.জি.ডি.এস উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত চক্ষুশিবিরে চিকিৎসা প্রদান করেন সিলেট জালালাবাদ চক্ষু হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন ডা. এমএ মতিন।

এদিকে গতকাল মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত চক্ষুশিবির উদ্বোধন উপলক্ষে সকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন আল-মনোয়ার আঙ্গুরা খাতুন ওয়েল ফেয়ার ফাউণ্ডেশনের প্রধান পৃষ্টপোষক ও নছির আহমদ খলকু মিয়া এন্ড কমরুন্নাহার ট্রাস্টের সভাপতি এ.এস মহবুব আহমদ। সভাপতিত্ব করেন কে.জি.ডি.এস উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাস্টার আশরাফ আলী।
আল-মনোয়ার আঙ্গুরা খাতুন ওয়েল ফেয়ার ফাউণ্ডেশনের পরিচালক ও গহরপুর আল-ফালাহ একাডেমি দাখিল মাদরাসার প্রিন্সিপাল মুহাম্মদ মিজানুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন আল-মনোয়ার আঙ্গুরা খাতুন ওয়েল ফেয়ার ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাতা, যুক্তরাজ্য প্রবাসী এইচএম রেদওয়ান আহমদ, যুক্তরাজ্যস্থ প্রবাসী বালাগঞ্জ ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের সাবেক সভাপতি মোহাম্মদ আলী সাইস্তা, পাঁচপাড়া শাহ সিদ্দিক (রহ.) জামিয়ার প্রিন্সিপাল শিকদার মুহাম্মদ কিব্রিয়াহ, সহকারী শিক্ষক শিব্বির আহমদ চৌধুরী, গহরপুর আল ফালাহ একাডেমির শিশু সদনের সুপার হাফিজ কুতুব উদ্দিন আহমদ, বিশিষ্ট রাজনীতিক মো. আব্দুল মান্নান, নছির আহমদ খলকু মিয়া এন্ড কমরুন্নাহার ট্রাস্টের সদস্য সৈয়দ আখতার আহমদ, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, সাংবাদিক মুহিব হাসান, তারেক আহমদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *