অসহায়দের মাঝে আড়াই লক্ষ টাকার খাদ্য সামগ্রী  দিচ্ছেন-গোলাম সারোয়ার সরকার

তিতাস উপজেলা বাংলাদেশ
মোঃ বিল্লাল মোল্লা তিতাস প্রতিনিধি,  কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম  সারোয়ার সরকার সমগ্র তিতাস উপজেলা আওয়ামী লীগের ইউনিয়ন সভাপতি, সাধারণ সম্পাদকদের নিকট খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন।
তিতাস উপজেলা জিয়ারকান্দি গ্রামের বড় বাড়ির সন্তান, খাদ্য সামগ্রীর মধ্যে অন্যতম হলো, চাউল আড়াই টন, পেয়াজ বারশত কেজি,আলু আড়াই টন,মুশুর ডাল ছয়শত কেজি,সোয়াবিন তেল সাত তশ কেজি।
তিনি বলেন তিতাস হোমনার গণমানুষের নেতা শেখ হাসিনার আবিষ্কার আশীর্বাদপুষ্ট জনাব সেলিমা আহমদ মেরি এমপির নির্দেশে আমি গরিব দুঃখী মেহনতী দিনমজুর শ্রমিক ভাইদের জন্য কিছু খাদ্য সামগ্রী বিতরণ করার চেষ্টা করছি।
আজ সারা বিশ্বে মহামারী করোনা ভাইরাস সংক্রমণের কারণে আমাদের দেশে ও এই ভাইরাসটি ছড়িয়ে পড়েছে তবে অন্যান্য দেশের তুলনায় আমরা অনেকটা ভালো আছি এর জন্য মহান রাব্বুল আলামীনের নিকট শুকরিয়া আদায় করি।
এই ভাইরাসের কারণে আজ সারাদেশ লকডাউন করা হয়েছে, তাই দিনমজুর শ্রমিক ভাইয়েরা অসহায় গরীব মানুষরা কাজকর্ম করতে পারছে না বিধায়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ যে যা পারেন তার সামর্থ্য অনুযায়ী খাদ্য সামগ্রী বিতরণ করার জন্য বিত্তবানদের প্রতি  আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *