প্রাণঘাতী করোনা মোকাবেলায় শেষ পর্যন্ত বীরগঞ্জ-কাহারোলবাসীর পাশে থাকবো -এমপি মনোরঞ্জন শীল গোপাল

দিনাজপুর

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রাণঘাতী করোনা মোকাবেলায় শেষ পর্যন্ত বীরগঞ্জ-কাহারোলবাসীর পাশে থাকবো। আমার জীবন মানুষের জন্য উৎসর্গ করেছি। তিনি বলেন, জানি করোনার কারণে এখন অনেকে কর্মহীন হয়েছেন। তবে চিন্তার কিছু নেই। সরকার আপনাদের পাশে আছে। আপনারা ঘরে থাকুন, পরিবার নিয়ে সুস্থ থাকুন। আমি আপনাদের পাশে আছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন নিজের শেষ রক্তবিন্দু দিয়ে এ দেশের মানুষের জন্য কাজ করে গেছেন, তেমনি আমিও তার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে দেহে এক ফোটা রক্ত থাকা পর্যন্ত মানুষের জন্য কাজ করে যাবো।
২০ এপ্রিল সোমবার বীরগঞ্জ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ২শ ৫০ জন কর্মহীন মানুষের মাঝে রসুলপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে ও বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী বিতরণকালে এমপি গোপাল এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান গোপাল দেব শর্মা প্রমুখ।
এর আগে মোহাম্মদপুর ইউনিয়নের রসুলপুরে ‘‘গোধুলী বৃদ্ধাশ্রমে’’ আশ্রায়িত বৃদ্ধাদের শারিরিক খোজ-খবর নেন জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *