খুনি মুশতাকের সম্পত্তি বাজেয়াপ্ত করার দাবীর কর্মসূচিতে মুন্না’র নেতৃত্বে বিশাল গাড়ি বহর।

দাউদকান্দি উপজেলা

 

৩১ আগষ্ট ২০২০ উপজেলা সুন্দুলপুর ইউনিয়নের দশপাড়া মাঠে শোকাবহ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নির্মমভাবে হত্যাকাণ্ডের সাথে জড়িত পাকিস্তানি দোসর খুনি মুশতাকের প্রতিকৃতিতে ঘৃণা প্রদর্শন করেছে দাউদকান্দি উপজেলার সর্বস্তরের জনগণ।

এইকর্মসূচীতে কয়েক শতাধিক নেতা কর্মী ও বিশাল গাড়ি বহর নিয়ে দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী অব. এর নিদের্শে যোগদান করেন, দাউদকান্দি ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আক্তার হোসেন মুন্না।

জাতির পিতার হত্যাকাণ্ডের সাথে জড়িত মদদদাতা খুনি মুশতাকের বাড়ির সন্মুখে প্রতিকৃতি তৈরী করে জুতা নিক্ষেপের মাধ্যমে ঘৃণা প্রদর্শন করে স্বাধীনতার চেতনায় উজ্জীবিত সকল মানুষ।
দাউদকান্দি উপজেলা যুবলীগের আয়োজনে উক্ত ঘৃণা প্রদর্শন ও কংকর/পাদুকা নিক্ষেপ কর্মসূচিতে
উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)।

তিনি বলেন,
মহান মুক্তিযুদ্ধের পরাজিত অপশক্তি পাকিস্তানের দোসররাই ১৯৭৫ সালের ১৫ আগস্টের সেই কালো রাত্রিতে ধানমণ্ডির বত্রিশ নাম্বার বাড়িতে বঙ্গবন্ধু কে সপরিবারে নির্মমভাবে হত্যা করেছিল। অন্যতম মাস্টারমাইন্ড ছিল দাউদকান্দির কুলাঙ্গার সন্তান, মীরজাফর খুনি খন্দকার মুশতাক।

এই কর্মসূচিতে দাউদকান্দি উপজেলা ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আক্তার হোসেন মুন্না’র নেতৃত্ব যে গাড়ি বহর ও নেতাকর্মী এসেছেন সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম যুবলীগ নেতা মোঃ আক্তার হোসেন মুন্না’র বিশাল গাড়ি বহর কে আইন শৃঙ্খলা মেনে কর্মসূচিতে অংশ গ্রহণ করায় তাকে পুরস্কৃিত করেন।
আক্তার হোসেন মুন্না বলেন……..

আমার নেত মেজর মোহাম্মদ আলী অব. যখনি কোনো প্রয়োজনে আমাকে ডাকবেন, আমার সাধ্যমতো আমি আামার নেতাকর্মীদের নিয়ে চলে আসবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *